২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১লা জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    আবারো আলোচনায় অভিনেত্রী শ্রীলেখা মিত্র

    বিনোদন ডেস্ক: মনে হয় সব সময় আলোচনা থাকতে ভাল বাসেন ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কারণ একেক সময় একেক ভাবে আলোচনায় থাকেন এই অভিনেত্রী। তবে এবার একটু আলাদা ভাবেই আলোচনায় আসলেন শ্রীলেখা মিত্র।স্কুলের বন্ধুদের নিয়ে স্কুল গার্ল সাজেন শ্রীলেখা।

    পরনে সাদা রঙের শার্টের সঙ্গে শর্ট চেক স্কার্ট। তার ওপরে ফুল হাতা লাল রঙের সোয়েটার। স্কুল গার্লদের মতো মাথার চুলগুলো বাঁধা। এমন সাজপোশাকে শৈশবের স্কুল মাঠে দাঁড়িয়ে ক্যামেরাবন্দি হয়েছেন ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

    চরিত্রের প্রয়োজনে নানা সাজপোশাকে দেখা যায় শ্রীলেখাকে। কিন্তু এই সাজ কোনো রুপালি পর্দার চরিত্রের জন্য নয়। বরং স্কুলের বন্ধুদের নিয়ে আয়োজিত রিইউনিয়নে যোগ দিতে স্কুল গার্ল সাজেন শ্রীলেখা।

    ‘স্কুল গার্ল’ সেজে তোলা বেশকিছু ছবি শ্রীলেখা মিত্র নিজের ফেসবুকে পোস্ট করেছেন। তার ক্যাপশনে লিখেছেন, ‘স্কুলের দিনগুলোতে ফিরে যাওয়া। অনেক বছর পর তাদের সঙ্গে দেখা; অনেককে মিস করেছি।’

    শ্রীলেখা যেমন নস্টালজিয়া হয়ে পড়েছেন, তেমনি তার এই পোস্ট দেখে নেটিজেনদের অনেকে নস্টালজিয়া হয়েছেন। রুনা মিত্র লিখেছেন, ‘নস্টালজিয়া। সেইসব দিনগুলো আমাদের সব থেকে ভালো দিন ছিল। স্মৃতিভরা পিকে গুহা রোড এবং এসিএস।’ মাধব দাস লিখেছেন, ‘স্কুল রিইউনিয়নে স্কুল ইউনিফর্ম পরার আইডিয়াটা দারুণ।’ রাজা সেনগুপ্তা লিখেছেন, ‘বছর শেষে হাতছানি দেয় কৈশোর পিছুটান। হারিয়ে পাওয়া এই মিলনমেলায়, এ যেন স্কুলে ফেরার গান।’

    হিন্দুস্তান টাইমস জানিয়েছে, শ্রীলেখা মিত্র উত্তর কলকাতা দমদমের মেয়ে। বিয়ের পর দক্ষিণ কলকাতায় গিয়ে বসবাস শুরু করেন। দমদমের অগজিলিয়াম কনভেন্ট স্কুলের ছাত্রী ছিলেন শ্রীলেখা। সম্প্রতি রিইউনিয়ন উপলক্ষে সেখানেই গিয়েছিলেন তিনি।

    মিথিলা/বি

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর