৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    টানা পাঁচটি সিনেমা বক্স অফিসে ফ্লপ ; ব্যর্থতার সম্পূর্ণ দায় নিজের কাঁধে নিলেন অক্ষয় কুমার

    বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমারের সিনেমা বক্স অফিস বাজিমাত করলেও গেল বছরে তার সম্পূর্ণ বিপরীত চিত্র ছিল। তার অভিনীত ‘বচ্চন পাণ্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’ ও ‘রাম সেতু’ সিনেমা বক্স অফিসে একদমই সাড়া ফেলতে পারেনি। এ পরিস্থিতি দারুণ সমালোচনার মুখে পড়েছেন অক্ষয়।

    ২৪ ফেব্রুয়ারি ভারতের ২ হাজার পর্দায় মুক্তি পায় অক্ষয় অভিনীত ‘সেলফি’ সিনেমা। এ বছরে মুক্তিপ্রাপ্ত এটি তার প্রথম সিনেমা হলেও বক্স অফিসে তা  মুখ থুবড়ে পড়েছে। ৮০ কোটি রুপি বাজেটের এ সিনেমার শুরুটাই ভালো হয়নি। প্রথম দিন ৩ কোটি রুপিও আয় করতে পারেনি।

    বলি মুভি রিভিউজ ডটকম জানায়, ‘সেলফি’ সিনেমাটি মুক্তির প্রথম দিনে ২ কোটি ৯০ লাখ এবং দ্বিতীয় দিনে আয় করেছে ৩ কোটি ৭৫ লাখ রুপি। মোট আয় দাঁড়িয়েছে ৬ কোটি ৬৫ লাখ রুপি।

    ২০২২ সালে অক্ষয়ের পরপর চারটি সিনেমা ফ্লপ করলেও এত খারাপ অবস্থা ছিল না সেসব সিনেমার শুরুটা ।

    ভারতীয় একটি সংবাদমাধ্যম জানায়, গেল ১০ বছরে অক্ষয় কুমারের কোনো সিনেমা মুক্তির প্রথম দিনে ৫ কোটি রুপির কম আয় করেনি। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘ও মাই গড’ সিনেমাটি প্রথম দিনে সাড়ে চার কোটি রুপি আয় করে। ‘সেলফি’ তার চেয়ে কম আয় করেছে ।

    টানা পাঁচটি সিনেমা বক্স অফিসে ফ্লপ এবং দর্শক ও সমালোচকদের কাছেও প্রশংসা পাননি অক্ষয় কুমার ।এ ব্যাপারে আজতাক ডটকমের সঙ্গে আলাপকালে অক্ষয় কুমার বলেন— ‘আমার সঙ্গে এটি প্রথমবার ঘটেনি। আমার ক্যারিয়ারে টানা ১৬টি সিনেমা ফ্লপ করেছিল। এরপর এমন সময় গিয়েছে, যখন টানা ৮টি সিনেমা বক্স অফিসে ব্যর্থ হয়। দর্শক বদলে গিয়েছেন, আপনারও বদলানো প্রয়োজন; আপনার নিজেকে ভাঙতে হবে। আপনাকে নতুন করে শুরু করতে হবে। কারণ দর্শক নতুন কিছু চাইছেন।’

    ব্যর্থতার সম্পূর্ণ দায় নিজের কাঁধে নিয়ে অক্ষয় কুমার বলেন, ‘দর্শক বা অন্য কাউকে দোষারোপ করছি না এবং এটা শতভাগ আমার সমস্যা। দর্শকের সমস্যার কারণে ফিল্ম চলছে না, বিষয়টি এমন নয়। বরং আপনি কেমন সিনেমা নির্বাচন করছেন তার উপর নির্ভর করে।’

    সিনেমাটি মালায়ালাম ‘ড্রাইভিং লাইসেন্স’ সিনেমার হিন্দি রিমেক ‘সেলফি’ । রাজ মেহতা পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করেন— ইমরান হাশমি, নুসরাত ভারুচা, ডায়না পেন্টি ।

    মাহফুজা ২৬-২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর