৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    একমাত্র বউয়ের চিত্রধারক আমি- মাহির স্বামী রাকিব সরকার

    মাহিয়া মাহি বর্তমানে আট মাসের অন্তঃসত্ত্বা । সুসংবাদ পেতে আর মাত্র কিছুদিনের অপেক্ষা। তবে এরই মাঝে পেয়ে গেলেন আরও একটি সুখবরে খুশি নায়িকা মাহি।

    সামাজিকমাধ্যম ফেসবুকে পোস্ট করে জানালেন নিজের এই উচ্ছ্বাস আর খুশির কারণ।

    ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেন মাহি। মাত্র পাঁচ বছরের মাথায়  দাম্পত্য জীবনেই বিচ্ছেদ ঘটে । ২০২১ সালের ২৪ মে তাদের পঞ্চম বিবাহবার্ষিকীর আগে মাহি জানান, একসঙ্গে আর তারা থাকছেন না এবং তাদের মধ্যে বিচ্ছেদ হয়েছে।

    বিবাহবিচ্ছেদের  বছরখানেকের মধ্যেই গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন মাহি। নায়িকার দ্বিতীয় বিয়ে নিয়ে সেসময় কম হইচই হয়নি। কারণ রাকিব আগে থেকেই বিবাহিত ছিলেন। প্রথম পক্ষের স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার আগেই  তিনি বিয়ে করেন মাহিকে।

    প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে মাহির স্বামী রাকিবের এবং  ফেসবুকে নিজেই জানালেন সেকথা। সম্প্রতি মাহির একটি ছবি নিজের ফেসবুকে পোস্ট করে  রাকিব ক্যাপশন দিয়েছেন, ‘একমাত্র বউয়ের চিত্রধারক আমি’।

    মন্তব্যের ঘরে একজন লেখেন, বাক্যটা ‘দুইমাত্র হবে কাকা।’ এর জবাবে রাকিব লেখেন, ‘আমার বউ একটাই এবং ডিভোর্সের পর বউ থাকে না।’

    আর এতেই খুশির ঢেউ আছড়ে পড়ছে স্ত্রী মাহি। স্বামীর দেওয়া স্ট্যাটাসের স্ক্রিনশট শেয়ার করে উচ্ছ্বসিত ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ, আজকের তারিখটা স্বর্ণাক্ষরে লিখে রাখব প্রিয় ডায়েরিটাতে। তোমার এই একটা লাইন কথার জন্য আমি অপেক্ষা করেছিলাম।

    নায়িকার কথায়, ‘প্রিয়তম, তোমার এই একমাত্র বউয়ের একমাত্র ব্যক্তিগত চিত্রধারক মৃত্যু পর্যন্ত তুমিই থাকবে ইনশাআল্লাহ। অনেক ভালোবাসি তোমাকে।’

    ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর মাহিয়া মাহি গাজীপুরের ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।  গেল বছরের ১২ সেপ্টেম্বর মা হওয়ার সুসংবাদ দেন নায়িকা।

    মাহফুজা ২৬-২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর