২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    নাতাশা স্ট্যানকোভিচ ও হার্দিক পান্ডিয়াকে আবারো বিয়ে করতে যাচ্ছেন

    বলিউড অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ প্রায় তিন বছর আগে ভারতের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে বিয়ে করেন। তাদের সংসারে  জন্ম নিয়েছে একটি পুত্রসন্তান। কিন্তু আবারো বিয়ে করতে যাচ্ছেন তারা!

    একটি সূত্র হিন্দুস্তান টাইমসকে জানায়, ‘এর আগে কোর্টে বিয়ে করেন হার্দিক-নাতাশা এবং খুব তাড়াহুড়ো করে আইনি বিয়ে সারেন তারা। জমকালো আয়োজনে বিয়ে করার জন্য এখন নতুন করে তারা  পরিকল্পনা করেছেন।  আর এই যুগল এ বিষয়টি নিয়ে দারুণ উচ্ছ্বসিত ।

    তবে এবার বেছে নিয়েছেন ‘হোয়াইট ওয়েডিং’। বিয়ের দিন ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভ্যালেন্টাইনস ডে’র দিন। আর বিয়ের স্থান রাজস্থানের উদয়পুরে। আর সেই কারণেই তিন বছর সবটাই পুষিয়ে নিতে চলেছেন স্বামী-স্ত্রী। বেশ বড় করেই হবে অনুষ্ঠান। শোনা যাচ্ছে, বিয়েতে নাকি এক নামজাদা বিদেশি সংস্থার গাউন পরবেন নাতাশা।

    আগামী ১৩-১৬ ফেব্রুয়ারি পর্যন্ত বিয়ের আনুষ্ঠানিকতা চলবে। গায়েহলুদ, সংগীত অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। গেল বছরের নভেম্বর থেকে এই বিয়ের প্রস্তুতি শুরু হয় বলেও সূত্রটি জানায়। তবে হার্দিক কিংবা নাতাশা এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি।

    ২০২০ সালের শুরুতে নাতাশা স্ট্যানকোভিচকে দুবাইয়ের মাঝ সমুদ্রে ফ্লোটিং বোটে প্রোপোজ করেন হার্দিক এবং আংটি পরিয়ে বাগদান সারেন।  লকডাউনের সময়ে হার্দিকের বাড়িতেই বিয়ের অনুষ্ঠান সারেন তারা।

    মাহফুজা ১২-২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর