১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    বিজয় দিবসে মুক্তির অপেক্ষায় ‘ওরা ৭ জন’

    খিজির হায়াত খান নির্মাণ করেছেন মুক্তিযুদ্ধনির্ভর সিনেমা ‘ওরা ৭ জন’। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিজয় দিবসে ছবিটি মুক্তির পরিকল্পনা করছেন পরিচালক। সে অনুযায়ী শেষ হয়েছে এর নির্মাণকাজ।

    সিনেমাটি সেন্সর বোর্ডে জমা পড়েছে এবং  শিগগির এটি দেখবেন বোর্ডের সদস্যরা। বিষয়টি নিশ্চিত করেন সেন্সর বোর্ডের সচিব মোমিনুল হক।, ‘ওরা ৭ জন’ সিনেমাটি ছাড়পত্র নিতে জমা পড়েছে বলে জানান তিনি।

    ছবিটি নিয়ে খিজির হায়াত খান বলেন, ‘আগে আরও কয়েকটি সিনেমা নির্মাণ করেছি। কিন্তু এই সিনেমাটিতে দিয়েছি সর্বোচ্চটুকু উজার করে। কারণ আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। ছবিটি আশা করছি বিনা কর্তনে সেন্সর থেকে ছাড়পত্র পাবে এবং ডিসেম্বরে  মুক্তি দিতে চাই।’

    খিজির হায়াত খান নিজেই ছবির সাতজনের একজন অভিনেতা ও নির্মাতা।  এছাড়া  গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, ইমতিয়াজ বর্ষণ, শাহরিয়ার ফেরদৌস, সাইফ খান, খালিদ মাহবুব  ও নাফিস আহমেদ। ছবিতে গুরুত্বপূর্ণ আছেন অভিনেত্রী জাকিয়া বারী মম।

    খিজির হায়াত খান ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিংয়ের প্রযোজনায় সিনেমাটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন । নাজমুল আবেদীন আবিরআছেন  সংগীতের দায়িত্বে । গান গেয়েছে ব্যান্ড অসমাপ্ত। চলচ্চিত্রটির সিনেমাটোগ্রাফার হলেন  মোহাম্মদ আরিফুজ্জামান ।

    মাহফুজা ২৪-৭

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর