১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১১ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    সুস্মিতার পক্ষেই দাঁড়ালেন সাবেক প্রেমিক রহমান শোল

    বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন  একের পর এক প্রেমে জড়িয়ে আলোচনায় থেকেছেন সবসময়।  বয়স ৪৬ পেরিয়ে গেলেও   বিয়ের বন্ধনে আবদ্ধ হননি এখনো।

    সুস্মিতা ১৫ বছরের ছোট রহমান শোলের সঙ্গে প্রেমের সম্পর্কে আলোচনায় ছিলেন ।  রহমানের আসা-যাওয়া ছিল তার বাড়িতেও । গেল বছরের ডিসেম্বরে  হঠাৎ করে সেই সম্পর্কে ছেদ পড়ে। দুজনের সম্মতিতেই সম্পর্কের ইতি টানেন তারা।

    সাবেক মিস ইউনিভার্স একটু বিরতি দিয়ে নতুন প্রেমে মজেছেন।  সুস্মিতার নতুন প্রেমিক ললিত কুমার মোদি প্রেমের বিষয়টি আনলেন সবার সামনে।

    ললিত টুইটারে  দেয়া এক পোস্টে সুস্মিতাকে নিজের ‘বেটার হাফ’ বলে উল্লেখ করেন । দুজনের কিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবি পোস্ট করে তিনি লেখেন ,পরিবারের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটিয়ে লন্ডনে ফিরলাম । আর অর্ধাঙ্গী সুস্মিতাকে নিয়ে কী বলব।  নতুন শুরু, নতুন পরিবার… স্বপ্নের দেশে আছি।’

    এর পরই ললিত আর সুস্মিতার বিষয়টি নিয়ে  নিয়ে আলোচনা শুরু হয়।

    সুস্মিতা বিষয়টি নিয়ে যখন আলোচনা-সমালোচনার ঝড়ে পড়েছেন, সাবেক প্রেমিক রহমান শোল তখন তার পক্ষেই দাঁড়ালেন। ভারতীয় গণমাধ্যমে রহমান বলেছেন, ‘সুস্মিতা ও ললিতকে এখন সুখে থাকতে দিন। ভালোবাসা সবসময়ই সুন্দর। সে যখন কাউকে পছন্দ করেছে, অবশ্যই তিনি তাকে পাওয়ার যোগ্য।’

    সুস্মিতার নতুন প্রেমিক ললিত কুমার মোদি ভারতের ধনাঢ্য ব্যবসায়ী।  আইপিএলের সাবেক চেয়ারম্যান ৫৮ বছর বয়সি ললিত্ । ললিত ২০০৮ সালে আইপিএল শুরুর সময় এর প্রধান ছিলেন । পরে সেই আইপিএল নিয়েই টাকা আত্মসাৎ এর  অভিযোগ ওঠে তার  বিরুদ্ধে। ২০১০ সালে দেশ ছেড়ে এখন লন্ডনে বসবাস করছেন তিনি।

    মাহফুজা ১৬-৭

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর