১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ৬ ফেব্রুয়ারি রাজস্থানে কিয়ারা আর সিদ্ধার্থ এর রাজকীয় বিয়ে

    দীর্ঘ দিন প্রেম করার পর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। রাজস্থানের জয়সালমীরের সূর্যগড় হোটেল বিয়ের ভেন্যু নির্ধারণ করেছেন তারা। ৬ ফেব্রুয়ারি বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

    এরই মধ্যে সেজে উঠেছে হোটেলটি। এবার কনে কিয়ারা আদভানি উড়ে গেলেন জয়সালমীরে।

    ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানায়, রাজস্থানের জয়সালমীরের উদ্দেশ্যে মুম্বাই ছাড়েন কিয়ারা আদভানি। শনিবার এয়ারপোর্টে দেখা যায় কিয়ারাকে এবং এসময় তার সঙ্গে ছিলেন তার বাবা জগদীপ ও মা জেনেভিভ আদভানি। আজ কিয়ারার মেহেদি অনুষ্ঠান

    এবং ৬ ফেব্রুয়ারি বিয়ে।  কাছের আত্মীয়-বন্ধুদের নিয়েই সম্পন্ন হবে এই বিয়ের অনুষ্ঠান। পরবর্তীতে মুম্বাইয়ে বলিউড বন্ধুদের জন্য রিসেপশন পার্টির আয়োজন করবেন এই জুটি।

    একেবারে সাদামাটা পোশাকে এয়ারপোর্টে দেখা যায় কিয়ারাকে। এসময় তার পরনে ছিল সাদা রঙের টপ ও ট্রাউজার। তার ওপরে গোলাপী রঙের শাল জড়িয়েছিলেন কিয়ারা। এই অভিনেত্রীকে পাপারাজ্জিদের ডাকে সাড়া দিয়ে হাসিমুখে পোজ দিতেও দেখা যায় ।

    একটি সূত্র সংবাদমাধ্যমটিকে জানায়— ‘৩ ফেব্রুয়ারি থেকে সূর্যগড় হোটেলে আসতে শুরু করেছে অতিথিরা। অতিথিদের বিভিন্ন পদের খাবার, লোক আয়োজনসহ নানাভাবে অপ্যায়ন করা হবে। আগামী ৭ ফেব্রুয়ারি চেকআউট করবেন তারা।’

    করন জোহর, শহিদ কাপুর, মীরা রাজপুতসহ অনেকে কিয়ারা-সিদ্ধার্থের বিয়েতে উপস্থিত থাকবেন।

    ‘শেরশাহ’ সিনেমার শুটিং সেট থেকেই প্রেমের সম্পর্কে জড়ান সিদ্ধার্থ-কিয়ারা। অবশেষে চার হাত এক হচ্ছে এই যুগলের।

    মাহফুজা ৪-১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর