৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    আদিল ডুরানি ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে ; এবার এক ইরানি নারীকে ধর্ষণের অভিযোগ

    রাখি সাওয়ান্তের দায়েরকৃত মামলায় আদিল ডুরানি ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন । এবার এক ইরানি নারী আদিলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করলেন।  কর্নাটকের মহীশূরের ভিভি পুরাম থানায় এ মামলা দায়ের করা হয়।

    মামলার এজাহারের বরাতে  ইন্ডিয়া টুডে জানায়, ইরানি ওই নারীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আদিল ডুরানি ধর্ষণ করেছেন । মহীশূরে লিভ-ইন সম্পর্কে ছিলেন তারা। পাঁচ মাস আগে বিয়ের কথা বললে আদিল রাজি হননি। বরং আদিল জানায়, অনেক নারীর সঙ্গে তার এমন লিভ-ইন সম্পর্ক রয়েছে।

    পুলিশের কাছে কোনো অভিযোগ করলে, তার নগ্ন ছবি ফাঁস করে দেবেন বলেও হুমকি দেন । অবশেষে ৩৭৬, ৪১৭, ৪২০, ৫০৪ এবং ৫০৬ আইপিসি সেকশনে মামলা করলেন ওই নারী।

    বিকৃত যৌনাচার, শারীরিক নির্যাতন, পরকীয়া, অর্থ-গহনা চুরি এবং পণ নেওয়ার অভিযোগে স্বামী আদিল ডুরানির নামে মামলা করেছেন রাখি সাওয়ান্ত। এনডিটিভি জানায়, ৬ ফেব্রুয়ারি রাতে মুম্বাইয়ের ওশিওয়ারা থানায় স্বামী আদিলের বিরুদ্ধে ৪০৬, ৪২০ আইপিসি ধারায় মামলা দায়ের করেন রাখি সাওয়ান্ত। তারপর পুলিশ আদিলের বিরুদ্ধে আইপিসি ধারা ৪৯৮ (এ), ৩৭৭ যুক্ত করেন।

    প্রেমের সম্পর্কে জড়ানোর তিন মাসের মাথায় বিয়ে করেন রাখি-আদিল। গেল বছরের জুলাই মাসে দুবাইয়ে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

    মাহফুজা ১২-২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর