৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ভালোবাসা দিবস উপলক্ষে  ‘কথা দিলাম’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে প্রেক্ষাগৃহে

    ভালোবাসা দিবস উপলক্ষে  ‘কথা দিলাম’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে প্রেক্ষাগৃহে। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা জামশেদ শামীম।

    সোমবার মুক্তি উপলক্ষে প্রকাশ পেয়েছে ‘কথা দিলাম’ সিনেমার ট্রেলার। জসিম উদ্দিন আকাশ প্রযোজিত সিনেমাটি নির্মাণ করেছেন রকিবুল আলম রাকিব এবং সিনেমার সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। এ সিনেমার মাধ্যমে এবারই প্রথম একসঙ্গে অভিনয় করেছেন কেয়া ও জামশেদ।

    গ্রামীণ পটভূমিতে নির্মিত এই সিনেমাটির ট্রেলার মুক্তির পর থেকেই ইতিবাচক মন্তব্য পাচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

    নতুন বছরে মুক্তি পাওয়া কেয়া অভিনীত প্রথম সিনেমা প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার অভিনীত চরিত্রটি ছিল একটু জটিল। তাই চরিত্রটির প্রাণ প্রতিষ্ঠায় যথেষ্ট শ্রম দিতে হয়েছে। গ্রামীণ পটভূমিতে নির্মিত ভিন্ন স্বাদের এই গল্পটি দর্শকের পছন্দ হবে।’

    নির্মাতা রকিবুল আলম রাকিব সিনেমাটি সম্পর্কে জানান, একসময় বাংলাদেশে গ্রামীণ পটভূমির চলচ্চিত্র ছিল বেশ জনপ্রিয়। নব্বই দশকেও এ ধরনের চলচ্চিত্রের প্রতি দর্শকদের ব্যাপক আগ্রহ ছিল। তবে বর্তমানে এ ধরনের সিনেমা তেমন একটা নির্মিত হচ্ছে না। কিন্তু আমি নতুন জুটি নিয়ে গ্রামীণ গল্পে সিনেমাটি নির্মাণ করেছি। আশা করছি, সবার ভালো লাগবে।

    অভিনেতা জামশেদ শামীম বলেন, ‘গল্পের প্রয়োজনে দর্শক সিনেমাটি দেখবে। সিনেমার খুঁটিনাটি বিষয় তেমন বুঝি না। তবে মনে করি, ভালো গল্প ও কোরিওগ্রাফি ভালো হলেই দর্শক সিনেমা উপভোগ করবে। সিনেমাটি সে রকমই। তাই সবাইকে সিনেমাটি দেখার অনুরোধ করব।’

    সংবাদ সম্মেলন কেয়া-জামশেদ জুটিকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। এ সময় আরও উপস্থিত ছিলেন জাজ মাল্টিমিডিয়ার সিইও মোহাম্মদ আলিম উল্লাহ খোকন, অভিনেতা সিদ্দিকুর রহমান, কণ্ঠশিল্পী কাজী শুভ, মোহাম্মদ মিলন, অয়ন চাকলাদার ও সিনেমা সংশ্লিষ্টরা।

    ‘কথা দিলাম’ সিনেমার বিভিন্ন চরিত্রে কেয়া-জামশেদ ছাড়া আরও অভিনয় করেছেন সমু চৌধুরী, জ্যাকি আলমগীর, পরাগ বিশ্বাস, কাজল, শেখ স্বপ্না, শাইলা, হাসিমন, সুচনা শিকদার, জাহিদ ইসলাম, তাহমিনা মনা প্রমুখ।

    সিনেমায় পাঁচটি গান রয়েছে। গানগুলো লিখেছেন সিনেমাটির প্রযোজক জসিম উদ্দিন আকাশ। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন এসএই টুটুল, আকাশ সেন, সালমা ও এস কে শানু।

    মাহফুজা ৩১-১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর