১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    বিয়েতে ‘দামি’ উপহার পেলেন রাহুল-আথিয়া দম্পতি

    বলিউড অভিনেতা সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠি ও ভারতীয় জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার কে এল রাহুল গাঁটছড়া বেঁধেছেন । ২৩ জানুয়ারি মুম্বাইয়ের খান্ডালায় সুনীল শেঠির খামারবাড়িতে পারিবারিক আয়োজনে সাত পাঁকে বাঁধা পড়েন এই তারকা জুটি।

    রাহুল-আথিয়ার বিয়েতে তারকাদের উপস্থিতি চোখে পড়েনি।  ক্রিকেটের মৌসুম চলায় বিরাট-রোহিতদের কেউই হাজির ছিলেন না। নবদম্পতিকে বিয়ের শুভেচ্ছা জানাতে কোটি টাকার উপহার দিয়েছেন বিরাট কোহলি, এম এস ধোনি ও তার সতীর্থরা ।

    পিংকভিলা এক প্রতিবেদনে জানায়, রাহুল-আথিয়াকে ২ কোটি ৭০ লাখ রুপি মূল্যের বিএমডব্লিউ উপহার দিয়েছেন আনুশকা-বিরাট। বাইকপ্রেমী ধোনি ৮০ লাখ রুপি মূল্যের একটি মোটরসাইকেল উপহার দিয়েছেন রাহুলকে।

    বিয়েতে পরিবারের সদস্য, বন্ধুবান্ধব এবং আত্মীয়দের কাছ থেকে অত্যন্ত ব্যয়বহুল উপহারও পেয়েছেন এই নবদম্পতি। সাম্প্রতিক রিপোর্ট অনুসারে, সুনীল শেঠি তার মেয়েকে মুম্বাইতে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট উপহার দিয়েছেন, যার মূল্য ৫০ কোটি রুপি। সুনীল শেঠির ঘনিষ্ঠ বন্ধু সালমান খান আথিয়াকে ১.৬৪ কোটি রুপির একটি অডি গাড়ি উপহার দিয়েছেন।

    এছাড়া, সুনীলের অপর ঘনিষ্ঠ বন্ধু জ্যাকি শ্রফ আথিয়াকে ৩০ লক্ষ টাকার একটি চোপার্ড ঘড়ি উপহার দিয়েছেন। এটি একটি বিখ্যাত ও বিলাসবহুল ব্র্যান্ডেড ঘড়ি। আথিয়ার ঘনিষ্ঠ বন্ধুদের একজন অর্জুন কাপুর তাকে ১.৫ কোটি টাকার একটি হীরার ব্রেসলেট উপহার দিয়েছেন।

    এছাড়া পারিবারিক আয়োজনে বিয়ে হলেও আথিয়া এবং কে এল রাহুল তাদের নিজ নিজ ইন্ডাস্ট্রির বন্ধু এবং সহকর্মীদের জন্য একটি বৃহৎ সংবর্ধনার আয়োজন করবেন মুম্বাইতে। সুনীল শেঠিও সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মে মাসে আইপিএল শেষ হলেই বড় আয়োজনে বিয়ের রিসেপশন করা হবে

    ২০১৯ সালের ফেব্রুয়ারির দিকে আথিয়া ও রাহুলের প্রেমের সম্পর্কের শুরু। বন্ধু আকাঙ্ক্ষা রঞ্জন কাপুরের মাধ্যমেই দু’জনের পরিচয়। যদিও তাদের প্রেমের বিষয়টি নিয়ে মিডিয়ায় প্রথম চর্চা শুরু হয় একই বছরের জুনে।

    এরপর ডিসেম্বরে ইনস্টাগ্রামে আথিয়ার সঙ্গে একটি ছবি পোস্ট করেন রাহুল, যা তাদের প্রেমের গুঞ্জন আরো উসকে দেয়।পরবর্তী সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আকার ইঙ্গিতে একাধিকবার নিজেদের প্রেমের বিষয়টি প্রকাশ করেন রাহুল ও আথিয়া। অবশেষে সাতপাকে বাঁধা পড়লেন এই যুগল।

    মাহফুজা ২৭-১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর