১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    অমিতাভের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে প্রেম করছেন সুহানা??

    নতুন বছরের শুরুতে গুঞ্জন উঠেছে, অমিতাভের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে প্রেম করছেন সুহানা। টিনসেল টাউনের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে নাকি আজকাল বেশ অনেকটা সময় কাটাচ্ছেন শাহরুখ কন্যা সুহানা।

    হিন্দুস্তান টাইমসকে অমিতাভ বচ্চন পরিবারের এক ঘনিষ্ঠ সূত্র বলেন— ‘‘ক্রিসমাস সেলিব্রেশনে কাপুর পরিবারের সামনে সুহানাকে নিজের ‘পার্টনার’ বলে পরিচয় করিয়ে দিয়েছেন ২২ বছর বয়েসী অগস্ত্য।’’

    কাপুর পরিবার অমিতাভের কন্যা শ্বেতা বচ্চনেরর মামা-শ্বশুরবাড়ি। রণধীর কাপুরের বোন ঋতু নন্দার পুত্র নিখিল নন্দাকে বিয়ে করেছেন বচ্চন কন্যা শ্বেতা। সম্প্রতি কাপুর পরিবারের ক্রিসমাস পার্টিতে শ্বেতা বচ্চন ও অগস্ত্যর সঙ্গে হাজির হন সুহানা খান, যা এ জুটির প্রেমের গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছে।

    জোয়া আখতারের আগামি ছবি আর্চিজে একসঙ্গে ডেবিউ করছেন দুই স্টার কিড। এ সিনেমার শুটিং সেটে তাদের সম্পর্কের শুরু। এ বিষয়ে সূত্রটি বলেন— ‘‘শুটিং সেটে একসঙ্গে দীর্ঘ সময় কাটিয়েছেন সুহানা-অগস্ত্য এবং নিজেদের ঘনিষ্ঠতা কখনো আড়াল করার চেষ্টা করেননি তারা। যদিও এখনই জনসমক্ষে নিজেদের সম্পর্কের বিষয়টি আনতে চান না দু’জনের কেউ-ই।

    আর্চিজ ছবির প্রযোজনা সংস্থার সদস্যরাও অগাস্থা আর সুহানার সম্পর্কের বিষয় অবগত। অমিতাভের মেয়ে শ্বেতা বচ্চনও নাকি সুহানার সঙ্গে অগস্ত্যের সম্পর্ককে মেনে নিয়েছেন। এই প্রসঙ্গে বিগ বি-র নাতিকে প্রশ্ন করা হলে তিনি কোনও রকম উত্তর দিতে চাননি।

    মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজে পড়াশোনা করেন সুহানা। তারপর পাড়ি জমান যুক্তষ্ট্রের নিউ ইয়র্কে। সেখানকার নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ বিষয়ে পড়াশোনা শেষ করেছেন সুহানা খান। বাবার পথ ধরে রুপালি জগতে পা রাখতে চান সুহানা এবং সেই হিসেবে প্রস্তুতিও নিচ্ছেন। ইতোমধ্যে মঞ্চে তার পারফরম্যান্স সবার নজর কেড়েছে।

    পরিচালক শ্রীরাম রাঘবণ সেকেন্ড লেফটেন্যান্ট অরুণ ক্ষেত্রপালের জীবনের আধারে একটি ছবি বানাচ্ছেন। চিত্রনাট্যের নাম ইক্কিস। এই বায়োপিকে সেনা আধিকারিক অরুণ ক্ষেত্রপালের ভূমিকায় অভিনয় করতে চলেছেন অগস্ত্য।

    মাহফুজা ৬-১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর