১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    গওহর খান ও জায়েদ দরবার মা –বাবা হতে যাচ্ছেন

    বলিউডের আলোচিত অভিনেত্রী গওহর খান মা হতে যাচ্ছেন । এটি গওহর খান ও জায়েদ দরবার দম্পতির প্রথম সন্তান। আগামী ২৫ ডিসেম্বর গওহর খান ও জায়েদ দরবারের দ্বিতীয় বিবাহবার্ষিকী, তার আগেই দুইজনই জানালেন গওহর খান মা হচ্ছেন।

    গতকাল ইনস্টাগ্রামে অ্যানিমেটেড ভিডিও পোস্ট করে সুখবরটি দেন ‘বিগ বস’খ্যাত এই অভিনেত্রী। অ্যানিমেটেড এ ভিডিওতে গওহর খান বলেন, ‘জায়েদের সঙ্গে দেখা হওয়ার পর এক থেকে দুই হয়ে যাই। অ্যাডভেঞ্চার চলছে, এখন আমরা তিন।’ ভিডিওটির ক্যাপশনে ৩৯ বছর বয়েসী এই অভিনেত্রী লিখেন, ‘বিসমিল্লাহির রাহমানির রাহিম। আপনাদের ভালোবাসা ও দোয়া প্রয়োজন।’

    গওহরের এই পোস্টে অভিনন্দন বার্তা উপচে পড়ছে।  অভিনেত্রী দিয়া মির্জা, কিশোর মার্চেন্ট, জলসিন মাতারু, সোফি চৌধুরী, কৃতি খরবন্দা থেকে গৌতম রোডে, করণ মেহরাসহ অনেকেই হবু বাবা-মা’কে শুভেচ্ছা জানিয়েছেন।

    করোনার সময় জায়েদ দরবারের সঙ্গে সম্পর্কে জড়ান গওহর খান। মুখে মাস্ক পরে শপে জিনিসপত্র কিনতে গিয়েছিলেন গওহর খান

    এবং সেখানে তাকে দেখে প্রেমে পড়েন জায়েদ। গওহর বয়সে জায়েদের চেয়ে ৯ বছরের বড় । কিন্তু বয়সের এই ব্যবধান বাধা হয়নি এ জুটির প্রেম কাহিনিতে। ২০২০ সালের ডিসেম্বরে বিয়ে করেন তারা। মাত্র পাঁচ মাসের সম্পর্কেই জায়েদকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন গওহর। আর এবার নতুন ইনিংস শুরু হচ্ছে এই দম্পতির।

    সেপ্টেম্বরেই নিজের আগামী পরিকল্পনার কথা জানাতে গিয়ে গওহর বলেছিলেন, ‘আমি মা হতে চাই। আশা করি, খুব শিগগির সেটা হবে। আমি কোনো কিছু নিয়েই বিশেষ পরিকল্পনা করি না। যা হওয়ার, তা হবে।

    ইন্ডাস্ট্রিতে প্রায় দুই দশক পার করছেন গওহর খান। টেলিভিশন থেকে শুরু করে বড় পর্দা, ওটিটি— সব মাধ্যমেই তার অবাধ বিচরণ। এক সময় এ অভিনেত্রীর লাভ লাইফ নিয়েও কম চর্চা হয়নি। পরিচালক সাজিদ খানের সঙ্গে সম্পর্কে ছিলেন গওহর। পরে অভিনেতা কুশল ট্যান্ডনের সঙ্গে গওহরের প্রেমের গল্প কারো অজানা নয়। তবে সেই প্রেম পরিণয় পায়নি। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার জায়েদ দরবারকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেন গওহর খান।

    মাহফুজা ২১-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর