১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    খোলামেলা পোশাকে শুট করার অভিযোগে উরফি জাভেদকে আটক করেছে দুবাই পুলিশ

    ভারতের আলোচিত টিভি অভিনেত্রী উরফি জাভেদ। খোলামেলা পোশাক পরে নিয়মিত আলোচনায় থাকেন তিনি। কখনো কখনো উদ্ভট কাজ ,কখনো বা উদ্ভট পোশাক পরে সমালোচনার জন্ম দেন তিনি। এবার দুবাইয়ে গিয়ে খোলামেলা পোশাকে শুট করার অভিযোগে তাকে আটক করেছে স্থানীয় পুলিশ।

    একটি সূত্র টাইমস অব ইন্ডিয়াকে জানায়—উরফি নিজের তৈরি একটি পোশাক পরে ইনস্টাগ্রামের জন্য দুবাইয়ের পাবলিক প্লেসে ভিডিওর শুটিং করছিলেন । তার পোশাক নিয়ে আপত্তি নেই পুলিশের । তবে এই পোশাকে পাবলিক প্লেসে শুটিং করাতে আপত্তি জানায় পুলিশ। আটকের পর উরফিকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

    কয়েক দিন আগে দুবাইয়ে যান  উরফি। আপাতত তাকে ভারতে ফিরতে দিচ্ছে না পুলিশ। সূত্রটি বলেন— ‘উরফিকে জিজ্ঞাসাবাদ করছে স্থানীয় প্রশাসন এবং তার ভারতে ফেরার টিকিটও বাতিল করা হয়েছে।

    ‘বড়ে ভাইয়া কি দুলহানিয়া’ টিভি ধারাবাহিকে অবনি চরিত্রে অভিনয় করে বিশেষ খ্যাতি পেয়েছেন উরফি জাভেদ। পাশাপাশি ‘মেরি দুর্গা’, ‘বেপানাহ’ ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। ‘পাঞ্চ বিট’ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে দেখা গেছে তাকে।

    সম্প্রতি প্রকাশ্যে অশ্লীলতার দায়ে মুম্বাইয়ের আন্ধেরি থানায় বলিউডের বিতর্কিত আলোচিত-সমালোচিত জনপ্রিয় অভিনেত্রী উর্ফি জাভেদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

    সিনেমা বা অভিনয়ের চেয়ে বেশি আপত্তিকর পোশাক ও অশ্লীল মন্তব্যের জন্য খবরে থাকেন উর্ফি জাভেদ । অশ্লীলতার জন্য বিভিন্ন সময় নানা বিতর্কেও জড়িয়েছেন এই ভারতীয় অভিনেত্রী। মুম্বাইয়ের আন্ধেরি থানায় এরপরই অশ্লীলতার দায়ে উর্ফির বিরুদ্ধে অভিযোগ জানানো হয়। আলি খশিফ খান দেশমুখ নামে এক আইনজীবী এ অভিযোগ দায়ের করেন।

    আন্ধেরি থানার এক পুলিশ কর্মকর্তা জানান, উর্ফির বিরুদ্ধে অভিযোগ জমা পড়েছে। নির্দিষ্ট ঘটনার ভিত্তি বা প্রমাণ না থাকায় এখনও তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

    তবে এ বিষয়ে অভিনেত্রীর কোনো বক্তব্য এখনো পাওয়া যায়নি।

    মাহফুজা ২০-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর