২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    মিথিলা অভিনীত ‘মায়া’ সিনেমার পোস্টার প্রকাশিত হয়েছে

    দুই বাংলার আলোচিত অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। মিথিলা অভিনীত বহু প্রতীক্ষিত ‘মায়া’ সিনেমার পোস্টার প্রকাশিত হয়েছে।‘মায়া’র অফিশিয়াল পোস্টার দুই ভাগে বিভক্ত। একটি পোস্টারে সিনেমার সব অভিনেতাকে দেখা যাচ্ছেএবং অন্য পোস্টারে রয়েছেন সব অভিনেত্রী।

    এ সিনেমার মাধ্যমেই ভারতীয় সিনেমায় পা রেখেছেন সৃজিত-ঘরণি। ‘এবিপি আনন্দ’র খবরে এ তথ্য জানা গেছে। এই  প্রথম তার অভিনীত ভারতীয় সিনেমার পোস্টার প্রকাশ করা হলো।

    রাজর্ষি দের পরিচালনায় উইলিয়াম শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ নাটকটির প্রেক্ষাপট কেন্দ্র করে সম্পূর্ণ বাঙালি ঘরানায় রূপ দেয়া হয়েছে। জানা গেছে, মিথিলা ছাড়াও এ সিনেমায় ভারতীয় বাংলা সিনেমার একাধিক জনপ্রিয় তারকা অভিনয় করেছেন।

    এই ছবিতে রয়েছেন ভারতীয় বাংলা সিনেমা ভুবনের একাধিক বড় তারকা। আগেই প্রকাশ্যে এসেছিল এসব চরিত্রের প্রথম লুক। এবার দেখা গেলো ছবির পোস্টার। ‘মায়া’য় মিথিলা ছাড়াও আছেন কমলেশ্বর মুখোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী ও সুদীপ্তা চক্রবর্তী।

    অন্যদিকে বিশেষ কিছু চরিত্রে দেখা যাবে কণীনিকা বন্দ্যোপাধ্যায়, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, রোহিত বন্দ্যোপাধ্যায়, রিচা শর্মা, সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়, রণিতা দাস, দেবলীনা কুমার, রতশ্রী দত্ত, ইশান মজুমদার, সায়ন্তনী গুহঠাকুরতা, অসীম রায় চৌধুরী, গৌরব চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং কান সিংহ সোধা।

    আরও জানা গেছে, এই ছবির হাত ধরেই প্রথমবার একসঙ্গে বড়পর্দায় অভিনয় করতে চলেছেন দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়।

    মাহফুজা ৬-১২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর