২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৭ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    বিয়ের ১৮ বছর পর অপূর্ব ও শিল্পা বাবা-মা হলেন

    ভারতের ছোটপর্দার জনপ্রিয় মুখ অপূর্ব অগ্নিহোত্রী ও শিল্পা সাকলানি বিয়ের ১৮ বছর পর বাবা-মা হলেন । ২০০৪ সালে তারা সাতপাকে বাঁধা পড়েন তারা । গেল  ১৪ অক্টোবর জন্ম হয়েছে শিল্পা-অপূ্র্বর ঘর আলো করে কন্যা সন্তানের জন্ম হয়েছে।

    হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, খুশির জোয়ারে ভাসছেন অপূর্ব। শনিবার সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে এই সুখবর শেয়ার করেন তিনি।

    মেয়ের বাবা-মা হয়েছেন অপূর্ব-শিল্পা। নিজের জন্মদিনেই সুখবরটি জানান ‘জেসি জ্যায়সি কোই নেহি’ টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ অপূর্ব।

    তাদের মেয়ের নাম রেখেছেন ঈশানি কানু অগ্নিহোত্রী। শিল্পার সঙ্গে মেয়ের ছবি শেয়ার করে অপূর্ব লিখেন, ‘এভাবেই আমার জন্মদিনটা ঈশ্বরের আশীর্বাদে আমার কাছে জীবনের শ্রেষ্ঠ জন্মদিন হয়ে উঠেছে। এটা আমার বিশেষ, অবিশ্বাস্য়, অসাধারণ, অলৌকিক একটা উপহার। শিল্পার সঙ্গে মিলে কৃতজ্ঞতার সঙ্গে এই অপরিমেয় খুশি সকলের সঙ্গে ভাগ করে নিচ্ছি। আমাদের মেয়ে ঈশানি কানু অগ্নিহোত্রীর সঙ্গে আলাপ করুন। আমাদের মেয়েকে ভালোবাসা ও আশীর্বাদ দিন।’

    অপূর্ব অগ্নিহোত্রী এক সাক্ষাৎকারে বলেন, ‘বিয়ের পর থেকেই অন্য সবার মতোই আমরাও বাবা-মা হওয়ার স্বপ্ন দেখেছি। তবে এই আনন্দটা পেতে ১৮ বছর সময় লেগে গেলো। এখন থেকে আমাদের বাবা-মায়ের দায়িত্ব পালন শুরু হয়েছে। রাত জাগা, আবার মেয়ে ঘুমোলে ঘুমতে যাওয়া এটা একটা অদ্ভুত আনন্দ। ঈশানি মা দুর্গার নাম, সেখান থেকেই মেয়ের নাম রেখেছি। কারণ, এটা আমাদের কাছে ঈশ্বরের আশীর্বাদের মতোই।’

    কফি শপে দেখা হয়েছিল অপূর্ব অগ্নিহোত্রী ও শিল্পা সাকলানির। সেখান থেকেই প্রেম, পরে বিয়ে। ভারতের উত্তরাখণ্ডের দেরাদুনে বসেছিল সেই বিয়ের আসর। তারপর থেকে দুজনে মিলে সমস্ত ভালো-মন্দের মধ্যে দিয়ে পথ হেঁটেছেন। অবশেষে বিয়ের ১৮ বছর পর দুই থেকে তিন হয়েছেন শিল্পা ও অপূর্ব।

    ‘কিঁউ কি শাস ভি কভি বহু থি’ ধারাবাহিকে গঙ্গার ভূমিকায় একসময় বেশ জনপ্রিয়তা পান  অভিনেত্রী শিল্পা সাকলানি । অন্যদিকে পরদেশ ছবির অন্যতম অভিনেতা খলনায়ক হিসেবে পরিচিতি পান অপূর্ব অগ্নিহোত্রী।  এছাড়া ‘বিগ বস সিজন ৭’-এ ছিলেন শিল্পা ও অপূর্ব।

    মাহফুজা ৫-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর