১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    অবশেষে চার হাত এক হল সোহেল কাঠুরিয়া -হংসিকা মোতওয়ানির

    সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে  অবশেষে চার হাত এক হল সোহেল-হংসিকার। গেল  রবিবার ধুমধাম করে রাজকীয় আয়োজনে দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এ অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁদের বিয়ের ভিডিও এবং ছবি।

    ৪ ডিসেম্বর জয়পুরের মুন্ডোটা ফোর্টে বসেছিল বিয়ের আসর। বিয়ের সাজে অপরূপা লাগছিল হংসিকাকে। লাল রঙের লেহেঙ্গা, ভারী গহনা, চুরি, মাথা থেকে পা পর্যন্ত সেজে উঠেছিলেন অভিনেত্রী। নতুন কনে রূপে অভিনেত্রীকে দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা।‘হিন্দুস্তান টাইমস’র খবরে জানা গেছে, সিন্ধি প্রথা মেনে দম্পতি সাত পাকে বাঁধা পড়েছেন তারা।

    এদিন সোশ্যাল মিডিয়ায় অসংখ্য ছবি ভাইরাল হয়েছে বিয়ের দিনের। একটি ছবিতে দেখা যাচ্ছে হংসিকা তার বন্ধুদের সঙ্গে পোজ দিয়েছেন। অপর একটি ভিডিওতে দেখা যাচ্ছে হংসিকা ও সোহেল হাতে হাত ধরে বিয়ের মণ্ডপের দিকে এগোচ্ছেন। মালা বদলের সময়ে আতসবাজির রোশনাইয়ে ভরে ওঠে চারিদিক। মুম্বইয়ে মাতা কি চৌকি দিয়ে বিয়ের অনুষ্ঠান শুরু হয় হংসিকার। জয়পুরে, মেহেন্দি, সঙ্গীত, হলদি, ককটেল সন্ধ্যা এবং সুফি নাইট অনুষ্ঠিত হয়েছিল অভিনেত্রীর।

    সোহেল-হংসিকার গায়ে হলুদ-এর ভিডিও ভাইরাল হয়েছে। একসঙ্গে হলুদের অনুষ্ঠান হয়েছে এই ‘লাভ বার্ডস’-এর। দুজনকেই দেখা যায় ফ্লোরাল প্রিন্টের পোশাকে। কালো সানগ্লাস পড়ে হবু বউয়ের পাশে বসা সোহেলকে ‘হ্যান্ডসাম হাঙ্ক’ বললেও চলে। অন্যদিক, নিজের পোশাকের সঙ্গে মানানসই গয়না সঙ্গে সাধারণ সাজে হাসিখুহসি দেখাচ্ছিল হংসিকাকে।

    সঙ্গীত অনুষ্ঠানের জন্য হংসিকা বেছে নিয়েছিলেন গোলাপি লেহেঙ্গা। খোলা চুল এবং ভারী গয়নায় সেজে উঠেছিলেন অভিনেত্রী। সোহেল পরেছিলেন কালো শেরওয়ানি। দুজনে একসঙ্গে নাচের পারফরম্যান্স দেন। এই ভিডিওটিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

    হংসিকা গত ২ শে নভেম্বর তাঁর বাগদানের ঘোষণা করেছিলেন। প্যারিসের আইফেল টাওয়ারের সামনে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন সোহেল কাঠুরিয়া। ব্যাচেলরেট পার্টির জন্য হংসিকা ও তার বন্ধুরা উড়ে গিয়েছিলেন গ্রিসে। ২৬ নভেম্বর, তিনি তাঁর ব্যাচেলরেটের কিছু ঝলক শেয়ার করে লিখেছিলেন, সেরা ব্যাচেলরেট৷

    হংসিকা টেলিভিশন শো শাকা লাকা বুম  বুম-এ শিশু অভিনেতা হিসাবে খ্যাতি অর্জন করেছিলেন৷ তিনি হৃতিক রোশনের সঙ্গে শিশুশিল্পী হিসেবেও কাজ করেছিলেন কোই… মিল গ্যায়া ছবিতে। এছাড়া তিনি তেলেগু চলচ্চিত্র দেশমুদুরুতে প্রধান অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন। এরপরে দক্ষিণী ইন্ডাস্ট্রিতেই তিনি রাজকার্য শুরু করেন। বেশ কয়েকটি হিট তামিল ও তেলেগু চলচ্চিত্রে কাজ করেছেন তিনি।

    মাহফুজা ৫-১২

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর