২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৭ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    সব চিন্তাজুড়ে রয়েছে রাজ্য এবং মা হিসেবে তাকে আমি ভালোভাবে সময় দিতে চাই-পরীমনি

    ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি অনেকদিন লাইট, ক্যামেরা, অ্যাকশন দুনিয়া থেকে দূরে রয়েছেন। পরীমণি বর্তমানে মাতৃত্বকালীন ছুটি কাটাচ্ছেন এবং  স্বামী-সন্তান আর সংসার নিয়ে তার এখন ব্যস্ততা।

    কবে রুপালি পর্দায় ফিরবেন এই নায়িকা এ প্রশ্ন এখন ভক্তদের মনে।  জানা গেছে, এখনই দেখা মিলবে না নায়িকার। পরীমণির ভাবনাজুড়ে বর্তমানে রয়েছে একমাত্র পুত্র রাজ্য।

    এ বছরের ১০ আগস্ট মা হন পরীমনি। এর কয়েক মাস আগে থেকেই সবধরনের কাজ থেকে দূরে আছেন তিনি। রাজ্যের বয়স তিনমাস পার হয়েছে। পরীমনি বলেন, ‘এখন আমার সব চিন্তাজুড়ে রয়েছে রাজ্য এবং  মা হিসেবে তাকে আমি ভালোভাবে সময় দিতে চাই। আরেকটু বড় হোক রাজ্য।’

    পরীমণি বলেন, ‘মা হওয়ার পর আমার শারীরিক পরিবর্তন এসেছে। তাই আমি চাইলেও এখন কাজে ফিরতে পারবো না। আর কয়েক মাস পর জিম শুরু করবো। তারপর তিন থেকে চার মাস জিম করে ফিট হয়ে আবারো কাজে ফেরার ইচ্ছে আছে। আমার বিশ্বাস এই সময় আমাকে পরিচালক ও দর্শকরা দেবেন।’

    শুক্রবার চট্টগ্রামে স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা উদ্বোধনে করেন  পরীমণি ও শরিফুল রাজ। এরপর রাতে গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হন এ তারকা দম্পতি। সেখানেই এসব কথা বলেন পরীমণি।

    মাহফুজা ৪-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর