২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৭ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    তাসনিয়া ফারিণ গুরুতর আহত হয়েছেন

    ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ দুর্ঘটনার কবলে পড়ে গুরুতর আহত হয়েছেন। পরে দ্রুত তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন এই অভিনেত্রী।

    গতকাল রাতে রাজধানীর কুড়িল এলাকার একটি বিপণীবিতানে বাবার সঙ্গে শপিং করতে যান ফারিণ। মার্কেটের নিচতলা থেকে দোতলায় ওঠার সময় চলন্ত সিঁড়িতে এ দুর্ঘটনা ঘটে। এ সময় সিঁড়ির একটি রড বের হয়ে অভিনেত্রীর পায়ের মাংসে ঢুকে যায়। রডটি তার পায়ের মাংসে ঢুকে গেলে প্রচুর রক্তক্ষরণ হয়। ফারিণের দুই পা এতে ভীষণ জখম হয়েছে।  এতে ভীষণভাবে আহত হন তিনি।

    ফারিণ বলেন, বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছি। দুই পায়েই মারাত্মক আঘাত পেয়েছি এবং  বেশ ক্ষত হয়েছে।

    ২০১৭ সালে ‘আমরা আবার ফিরবো কবে’ নাটকে অভিনয় দিয়ে ছোটপর্দায় ফারিণের অভিষেক হয়। মায়ের ইচ্ছাতে তিনি অভিনয় শুরু করেন। ২০১৮ সালে তিনি বিকাশের একটি বিজ্ঞাপনে মাশরাফি বিন মর্তুজার সঙ্গে কাজ করেন।একই বছর ফারিণ অভিনীত ভালোবাসা দিবসে ‘এক্স বয়ফ্রেন্ড’ নাটকটি বেশ পরিচিতি এনে দেয় তাকে। ওই বছর ‘এক্স বয়ফ্রেন্ড’ নাটকে অভিনয়ের মাধ্যমে তিনি পরিচিতি পান। তার অভিনীত নাটকের মধ্যে ‘দৌড়া বাজান’, ‘টাপুর-টুপুর’, ‘পুলিশ একজন মানুষ’, ‘চারকাহন’, ‘ফেয়ার ইন লাভ’ ও ‘সরি স্যার’ উল্লেখযোগ্য।

    ডিসেম্বরে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ফারিণ অভিনীত ওয়েব সিরিজ ‘কারাগার’র দ্বিতীয় পর্ব। এ ছাড়া ‘আরও এক পৃথিবী’ শিরোনামে কলকাতার একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। মুক্তির অপেক্ষায় রয়েছে সিনেমাটি।

    মাহফুজা ৩-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর