১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ও. এস. আইটি সলিউশনস লিমিটেডের সঙ্গে  বেসিসের সমঝোতা চুক্তি স্বাক্ষর

    ও. এস. আইটি সলিউশনস লিমিটেডের সঙ্গে বাংলাদেশ এসোসিয়েশন অফ সফটয়্যার এন্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর সঙ্গে সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে।

    ও. এস. আইটি সলিউশনস লিমিটেড একটি নেতৃস্থানীয় আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান, যারা কিনা ক্লায়েন্টের চাহিদা অনুযায়ী সবচেয়ে যুক্তিসঙ্গত ও সাশ্রয়ী মূল্যে সমাধান প্রদানের জন্য দেশে এবং বিদেশে ব্যতিক্রমী খ্যাতি লাভ করেছে। ইতিমধ্যেই ব্যতিক্রমধর্মী ই-কমার্স, অনলাইন পোর্টাল, ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপ তৈরি করে দেশীয় এবং আন্তর্জাতিক বাজারে নিজেদের একটি পরিচয় তৈরি করেছে, যা ধারাবাহিকভাবে নতুন মান নির্ধারণ করে B2B, B2C ক্লায়েন্ট এবং গ্রাহক – উভয়ের প্রত্যাশাকে অতিক্রম করে। যুগের সাথে তাল মিলিয়ে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে এ,আই, ভার্চুয়াল রিয়ালিটি, এআই চ্যাটবট ও RFID Solutions নিয়েও কাজ শুরু করেছে এই প্রতিষ্ঠানটি।

    উল্লেখ্য, সম্প্রতি প্রতিষ্ঠানটি বাজারে নিয়ে এসেছে ডিজিটাল ভিজিটিং কার্ড – “D-Info”, যা আপনার প্রয়োজনীয় সব গুরুত্বপূর্ণ তথ্য সংরক্ষণ করে এবং অনলাইন, NFC কার্ড ও QR কোডের মাধ্যমে শেয়ার করার সুবিধা প্রদান করে। বলাবাহুল্য, এর অনন্য ফিচারস ও সুযোগ-সুবিধা এই পণ্যটিকে বাজারের অন্য সব পণ্যের থেকে আলাদা করে।

    এই পরিসেবা প্রদানের সাথে সামঞ্জস্য রেখে,  ও. এস. আইটি সলিউশনস লিমিটেডের বেসিস সদস্য কোম্পানি এবং বেসিস সেক্রেটারিয়েটদের অত্যাধুনিক ডিজিটাল আইডি এবং বিজনেস কার্ড সলিউশন (D-Info) অত্যন্ত সাশ্রয়ী মূল্য হারে ছাড় দিতে বদ্ধপরিকর। এই একচেটিয়া ডিসকাউন্ট এবং সুবিধাগুলি তাদের তিনটি কার্ড প্যাকেজে পাওয়া যাবে, যা SW সহ বেসিক কার্ডের জন্য 20%, স্ট্যান্ডার্ড SW সহ স্ট্যান্ডার্ড কার্ডের জন্য 25% এবং প্রিমিয়াম SW সহ প্রিমিয়াম কার্ডের জন্য 30%। যেকোন বেসিস সদস্য এই ডিসকাউন্ট পরিষেবা পাওয়ার জন্য প্রমাণ হিসাবে তাদের কর্মচারী আইডি কার্ড/সফ্টকপি বা মেম্বারশিপ সার্টিফিকেটের হার্ডকপি দেখাবেন।

    আবু দাঊদ খান, ভাইস প্রেসিডেন্ট (এডমিন), হাশিম আহমেদ, বেসিস সেক্রেটারি ও মোহাম্মদ মনিরুজ্জামান, ‘OS IT Solutions Ltd – এর এমডি এবং সিইও তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। অন্যান্যদের মধ্যে, চৌধুরী ফাতিমা রোকন তুলি, হেড অব সার্ভিস (বেসিস), মোঃ আব্দুল্লাহ-আল-কায়সার মুন্না, এক্সিকিউটিভ মেম্বার সার্ভিস (বেসিস), আবুল কালাম আজাদ, মার্কেটিং ডিরেক্টর, মোঃ সারওয়ার জাহান, মার্কেটিং ম্যানেজার এবং ফারহানা তাহসীন, প্রোডাক্ট অ্যান্ড সলিউশন ডেভেলপার উপস্থিত ছিলেন।

    বিজ্ঞপ্তি

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর