১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    বলিউড বাদশা শাহরুখ খান ওমরা হজ পালন করলেন

    বলিউড বাদশা শাহরুখ খান ওমরা হজ পালন করলেন । তার ওমরাহ পালনের বেশ কিছু স্থিরচিত্র ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।ওমরাহ করার পর  তাঁর জেদ্দার রেড সি ফিল্ম ফেস্টিভ্যালে যাওয়ার কথা রয়েছে।

    বৃহস্পতিবার শাহরুখের ওমরাহ পালনের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ‘টাইমস অব ইন্ডিয়া’র সংবাদে জানা যায়, শাহরুখ তার আগামী সিনেমা ‘ডাঙ্কি’র শুটিং শেষ করে ওমরাহ হজ্জ পালন করেন ।

    সৌদি আরবে রাজকুমার হিরানির পরবর্তী ছবি ‘ডাঙ্কি’র শুটিং শেষ করেই সোজা মক্কায় পৌঁছে যান শাহরুখ খান। অভিনেতার ওমরাহ করার একাধিক ছবি আর ভিডিও শাহরুখের টিমের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়। কয়েক সেকেন্ডের মধ্যে তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

    ভাইরাল হওয়া ছবিতে দেখা যায় শাহরুখের পরণে ওমরাহ পোষাক রিদা আর ইজার পরে আছেন আর মুখ ঢেকে রেখেছেন মাস্কে। তার আশেপাশে বেশ কিছু মানুষ রয়েছেন ধারনা করা হচ্ছে তারা শাহরুখের দেহরক্ষী বা নিরাপত্তার দায়িত্বে রয়েছেন।

    সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া শাহরুখের ওমরাহ করা ভিডিও দেখে আবেগতাড়িত হয়ে পড়েছেন তার ভক্তরা। পোস্টের মন্তব্যে শাহরুখ ভক্তদের মধ্যে কেউ লিখেছেন, আল্লাহ যেন তার পরিবারকে রক্ষা করেন। কেউ আবার লিখেছেন মক্কায় শাহরুখের ওমরাহ করার ইচ্ছেপূরণ হয়েছে দেখে খুশি হয়েছেন। কিং খানের এক অনুরাগী আবার প্রার্থনা করেছেন যাতে আল্লাহর রহমত শাহরুখ খানের উপর শেষদিন পর্যন্ত থাকে।

    বেশ কয়েক বছর আগে শাহরুখ খান এক সাক্ষাৎকারে জানান যে তিনি হজে যেতে চান এবং  সঙ্গে আরিয়ান আর সুহানাকেও সেখানে নিয়ে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেন।যদিও শাহরুখের সঙ্গে এদিন আরিয়ান বা সুহানা ছিলেন কি না তা স্পষ্ট করে জানা যায়নি।

    কোনোরকম প্রতিকূলতা ছাড়াই শাহরুখ ‘ডাঙ্কি’র শুটিং শেষ করতে পারার জন্য টিমের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন। তিনি বলেছেন, সৌদি আরবে ডাঙ্কির শ্যুটিং শেষ হয়েছে এবং এর চেয়ে ভালো আর কিছু হতে পারে না।

    রাজকুমার হিরানির ডাঙ্কির হাত ধরে বলিউড পেতে চলেছে আরও এক নতুন জুটিকে। প্রথমবার বড় পর্দায় জুটি বাঁধছেন শাহরুখ খান ও তাপসী পান্নু। অন্যদিকে রাজকুমার হিরানির সঙ্গেও প্রথমবার কাজ করছেন কিং খান। এই সিনেমার মাধ্যমেই শাহরুখের ক্যারিয়ারে আরও একটি জনপ্রিয় সিনেমা যুক্ত হচ্ছে বলে আশা করা যাচ্ছে।

    মাহফুজা ২-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর