৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    অভিনেত্রী সারিকাকে সাবরিনার মারধরের মামলায় স্বামীর বিরুদ্ধে পরোয়ানা জারি

    অভিনেত্রী ও মডেল সারিকা সাবরিনার স্বামী জিএস বদরুদ্দিন আহম্মেদের বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন ।‘৫০ লাখ টাকা যৌতুকের জন্য’ মারধরের ঘটনায় করা মামলায় এই পরোয়ানা জারি করা হয়।

    সোমবার সারিকা সাবরিন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ দিবা ছন্দার আদালতে বাদী হয়ে মামলাটি করেন। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী সারিকার আইনজীবী মাসুদুর রহমান।

    আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে মামলাটি আমলে নিয়ে বদরুদ্দিন আহম্মেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। আদালত গ্রেফতার সংক্রান্ত  প্রতিবেদন দাখিলের জন্য ২১ ডিসেম্বর দিন ধার্য করেন ।

    গেল ২ ফেব্রুয়ারি পারিবারিকভাবে সারিকা ও বদরুদ্দিনের বিয়ে হয়। বিয়ের দেনমোহর ২০ লাখ টাকা। বিয়ের সময় সারিকার বাবা-মা বদরুদ্দিনকে ২৫ লাখ টাকার স্বর্ণালংকারসহ আসবাবপত্র দেন। বিয়ের কিছুদিন যেতে না যেতেই সারিকার পরিবারের কাছে ৫০ লাখ টাকা দাবি করে তাকে মারধর করেন বদরুদ্দিন। ৫ নভেম্বর সারিকাকে ৫০ লাখ টাকা এনে দিতে বলেন। টাকা না দেওয়ায় সারিকাকে তার বাবার বাড়ি পাঠিয়ে দেন বদরুদ্দিন। ১৯ নভেম্বর ধানমন্ডিতে এক সালিশি বৈঠক হয়। বৈঠকে বদরুদ্দিন বলেন, ব্যবসার জন্য তাকে ৫০ লাখ টাকা দিতে হবে ।দাবি করা টাকা না দিলে সারিকার সঙ্গে সংসার করবেন না এবং তাকে তালাক দিয়ে বেশি টাকা যৌতুক নিয়ে অন্যত্র বিয়ে করবেন বরৈও হমিকি দেয় সে।

    এটি অভিনেত্রী সারিকার দ্বিতীয় সংসার এবং  ২০১৪ সালে তিনি মাহিম করিম নামে এক ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন। সে সংসারে সেহরিশ আনায়া নামে কন্যাসন্তানও আছে। ২০১৬ সালে ডিভোর্স হয়ে যায় মাহিম-সারিকার।

    মাহফুজা ২৮-১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর