১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    মালদ্বীপের বিপক্ষে বাংলাদেশের দাপুটে জয়

    স্পোর্টস ডেস্ক : সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপের নিজেদের তৃতীয় ম্যাচে মালদ্বীপের বিপক্ষে ৪-১ গোলে জয় পেয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-২০ জাতীয় ফুটবল দল। এ জয়ের মধ্য দিয়ে টানা তিন ম্যাচে জয় পেয়ে ফাইনালের পথে মো.আসিফ, তানভীর হোসেনরা। এখন অপেক্ষা নেপাল ও ভারতের বাকি দুই ম্যাচের।

    শুক্রবার রাতে ভারতের ভুবনেশ্বরে  বাংলাদেশ সময় সাড়ে সাতটায় একচেটিয়া প্রাধান্য নিয়ে খেলে হারিয়েছে মালদ্বীপকে।

    বাংলাদেশ প্রথমার্ধে ৪-০ গোলে এগিয়ে ছিল। চার গোলের তিনটিই করেন শ্রীলঙ্কাকে হারানোর নায়ক মিরাজুল ইসলাম। তিনি একাদশে জায়গা পেয়েই নিজের জাতটা চিনিয়েছেন।

    ম্যাচের ২০, ২২ ও ৪২ মিনিটে গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন মিরাজুল। গোল পেতে পারতেন দ্বিতীয়ার্ধের শেষ দিকে আরও একটি। কিন্তু ৮৪ মিনিটে তার জোরালো শট পোস্টে লেগে ফেরত আসে।

    বাংলাদেশের চার গোলের একটি করেছেন রফিকুল ইসলাম। সেটিতেও মিরাজুলের অবদান। ৩২ মিনিটে মিরাজুলের বাড়িয়ে দেওয়া বলেই গোলটি করেন রফিকুল।

    মালদ্বীপ ম্যাচের একমাত্র গোলটি করে দ্বিতীয়ার্ধে। ৫৩ মিনিটে জাইন জাফরের গোলে মালের ছেলেরা হারের ব্যবধানই যা একটু কমিয়েছে।

    বাংলাদেশ প্রথম দুই ম্যাচে শ্রীলঙ্কাকে ১-০ এবং ভারতকে ২-১ গোলে হারায়। মালদ্বীপকে হারিয়ে এবার ফাইনাল প্রায় নিশ্চিত করে ফেলেছে পল স্মলির দল। বাংলাদেশ শেষ ম্যাচ খেলবে নেপালের বিপক্ষে ২ আগস্ট।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর