১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    পাকিস্তান  সুপার ফোরে

    ভারত ও পাকিস্তান এশিয়া কাপে হাই ভোল্টেজ ম্যাচে গতকাল মুখোমুখি হয়েছিল । তবে শেষ পর্যন্ত দুই দলকে অপেক্ষায় রেখে জিতলো বৃষ্টি! এক ইনিংস খেলা হওয়ায় ভারত-পাকিস্তান ‘এ’ গ্রুপের ম্যাচটি শেষ হয়েছে মিমাংসা ছাড়াই। ম্যাচ বৃষ্টিতে ভেসে গেলেও সবার আগে সুপার ফোরে পা রেখেছে পাকিস্তান।

    ম্যাচ পরিত্যক্ত হওয়ায় পয়েন্ট ভাগাভাগি করে নিয়েছে দুই দল। নিজেদের প্রথম ম্যাচে নেপালকে হারানোয় সুপার ফোরে পা রেখেছে বাবর আজমের দল। প্রথম ম্যাচে ২ আর ভারতের বিপক্ষে ১ পয়েন্ট মিলিয়ে তিন পয়েন্ট নিয়ে সেরা চারে চলে গেছে সবুজ জার্সিধারীরা।

    গ্রুপের দ্বিতীয় দল হিসেবে সেরা চারে যাওয়ার লড়াইয়ে পরের ম্যাচে মাঠে নামবে ভারত ও নেপাল। তাতে ভারত জিতলে ৩ পয়েন্ট নিয়ে কোনো হিসেব ছাড়াই সেরা চারে পৌছে যাবে রোহিতের দল। আর নেপাল জিতলে ভারতের বিদায়। ম্যাচ পরিত্যক্ত হলেও ২ পয়েন্ট নিয়ে সেরা চারে পা রাখবে  ভারত।

    পাল্লেকেলেতে পাকিস্তানের বিপক্ষে ব্যাট করতে নেমে শুরুতেই দিশেহারা হয়ে যায় ভারত। শুরু আর শেষ দিক মিলিয়ে ইনিংসের অর্ধেক ওভারে ছড়ি ঘোরান পাকিস্তানের তিন পেসার। মাঝে প্রতিরোধ গড়ে দলকে লড়াকু সংগ্রহ এনে দেন ইশান কিশান ও হার্দিক পান্ডিয়া।

    পাকিস্তানের তিন পেসার ভাগাভাগি করে নেন দশ উইকেট। ১০ ওভারে ৩৫ রান দিয়ে ২ মেডেনসহ ৪ উইকেট শাহিনের। নাসিম ও রউফের শিকার ৩টি করে। এরপর দ্বিতীয় ইনিংসে আর একটা বলও মাঠ গড়ায়নি।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর