১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ম্যানচেস্টার সিটি জয়, আলভারেজ ম্যাজিক

    চ্যাম্পিয়নস লিগের সবশেষ আসরের শিরোপা জয়ী দল ম্যানচেস্টার সিটি ফেভারিটের তকমা নিয়েই মাঠে নেমেছিল । সার্বিয়ান দল রেড স্টার বেলগ্রেড। বিপক্ষে হাড্ডাহাড্ডি লড়াই করে ম্যাচ জিততে হয়েছে ম্যানচেস্টার সিটিকে। সিটির ম্যাচ জয়ে  জুলিয়ান আলভারেজে করছে জোড়া। বাকি গোলটি করেছেন রুদ্রি। ফলে ৩-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছেড়েছে পেপ গার্দিওলার দল।

    মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর, ২০২৩) ঘরের মাঠ ইতিহাস স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই সিটিকে অচেনা মনে হয়।  এই সুযোগে এগিয়ে যায় রেড স্টার। প্রতি-আক্রমণ থেকে রেড স্টারকে দারুণ ফিনিশিংয়ে গোল করে এগিয়ে দেন উসমান বুখারি। শেষ পর্যন্ত পিছিয়ে থেকেই বিরতিতে যায় সিটি।

    বিরতির পর অবশ্য নিজেদের চেনা ছন্দে ফিরে আসে ইংলিশ চ্যাম্পিয়নরা। খেলা শুরুর ২ মিনিট পরেই আরলিং হালান্ডের কাছ থেকে বল পেয়ে গোল করে দলকে সমতায় ফেরান আলভারেজ। এর খানিক বাদে আবারও এগিয়ে যায় সিটিজেনরা। ৬০ মিনিটে গোল করে দলকে এগিয়ে নেন বিশ্বজয়ী আর্জেন্টাইন তারকা।

    আলভারেজের দ্বিতীয় গোলের একটু পর ফোডেনের অ্যাসিস্ট থেকে গোল করে ব্যবধান ৩-১ করে ম্যাচ রেড স্টারের ধরাছোঁয়ার বাইরে নিয়ে যান রুদ্রি। এরপর ব্যবধান আরও বড় করার সুযোগ এসেছিল হালান্ডের সামনে। কিন্তু তা না হলেও শেষ পর্যন্ত জয় নিয়েই মাঠ ছেড়েছে সিটি।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর