২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    প্লাস্টিকের দূষণ বন্ধ করার দাবীতে তালতলীতে মানববন্ধন

    তালতলী(বরগুনা) সংবাদদাতা: ‘প্লানেট বনাম প্লাস্টিক’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বরগুনার তালতলীতে বিশ্ব ধরিত্রী দিবস উপলক্ষে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

    সোমবার ( ২২ এপ্রিল) সকাল ১০ টার দিকে উপজেলার শহরের মাছ বাজারে ওয়াটারকিপার্স বাংলাদেশ ও ধরিত্রী রক্ষায় আমরা (ধরা) এর আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। পরে তালতলী উপজেলা নিবার্হী কর্মকর্তার কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

    মানবন্ধনে বক্তারা বলেন, তালতলী বাজারের সকল পলিথিন ও প্লাস্টিক আবর্জনা নিকটস্থ খাল ও নদীতে ফেলা হয়। এতে হুমকির মুখে পড়েছে প্রাকৃতিক পরিবেশ। এছাড়াও তাপ বিদ্যুৎ কেন্দ্র থেকে প্রতিদিন শত শত মণ পলিথিন পায়রা নদীতে ফেলা হচ্ছে। যার ফলে ভবিষ্যতে মৎস্য সম্পদের চরম সংকট দেখা দেবা।

    এসময় বক্তারা, তাপবিদ্যুৎ কেন্দ্রর সকল ধরনের বর্জ্য নদীতে ফেলা থেকে বিরত থাকতে ও প্লাস্টিক দূষণ বন্ধের জন্য পদক্ষেপ গ্রহণের দাবি জানান।

    এসময় বক্তারা রাখেন, তালতলী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ হারুন অর রশিদ, উপজেলা যুবলীগের আহ্বায়ক মারুফ রায়হান তপু, যুগ্ন আহ্বায়ক হাবিবুর রহমান কামাল মোল্লা, ওয়াটারকিপার্স বাংলাদেশ (তালতলী-আমতলী) উপজেলা সমন্বয়ক আরিফ রহমান প্রমুখ।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর