২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৭ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    ’পুষ্পা’ সিনেমায় যুক্ত হলো আরও একটি রেকর্ড

    বহুল আলোচিত দক্ষিণী ভারতীয় সিনেমা ‘পুষ্পা’। এতে অভিনয় করেছেন আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা । এই সিনেমা মুক্তির পর একের পর এক রেকর্ড গড়ে ।  আরও একটি রেকর্ড সিনেমাটির ঝুলিতে যুক্ত হয়েছে ।

    দর্শকের মন কেড়েছে ‘পুষ্পা’ সিনেমার পাশাপাশি এর ‘শ্রীভল্লী’, ‘ও আন্তাভা’, ‘স্বামী স্বামী’ গানগুলো । শুধু তাই নয়, পুরো অ্যালবাম মিলিয়ে এর ভিউ হয়েছে ৫ বিলিয়ন যা কোনো ভারতীয় সিনেমার ক্ষেত্রে একটি রেকর্ড। সিনেমার নির্মাতারা তথ্যটি টুইটারে জানান।

    দেবী শ্রী প্রসাদ সিনেমার সংগীত পরিচালনা করেছেন । দেবী শ্রী প্রসাদকে ট্যাগ করে প্রযোজনা প্রতিষ্ঠানের অ্যাকাউন্ট থেকে এক টুইটে লেখা হয়, ‘ভারতের প্রথম অ্যালবাম যেটা ৫ বিলিয়ন ভিউ ছাড়াল যা , ‘অল টাইম রেকর্ড।’

    পুষ্পা সিনেমাটি আয় করেছে’বিশ্বে ৩০০ কোটি রুপির বেশি ।  শুধু হিন্দি বক্স অফিসে ১০০ কোটি রুপি আয় করে রেকর্ড গড়ে এটি। আল্লু অর্জুন এই সিনেমার মাধ্যমে রাতারাতি প্যান ইন্ডিয়া তারকার তকমাও পান । সুকুমার সিনেমাটি পরিচালনা করেছেন।

    খুব শিগগির ‘পুষ্পা টু’ সিনেমার শুটিং শুরু হবে। নির্মাতারা প্রথমটির চেয়ে দ্বিতীয় সিনেমাটি আরো বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন । বাজেটও থাকছে প্রথম সিনেমার তুলনায় দ্বিগুণ। ১৯৩ কোটি রুপি ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল । এবার বাজেট হতে চলেছে ৪০০ কোটি রুপি। পুষ্পা টু’ বা ‘পুষ্পা: দ্য রুল’ ২০২৩ সালে মুক্তি পাবে ।

    মাহফুজা ১৬-৭

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর