১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    বনি কাপুরের মেয়ে আনশুলা ভিডিও পোষ্ট করে কটাক্ষের শিকার

    বনি কাপুর মোনা সৌরি কাপুরের সঙ্গে প্রথম ঘর বেঁধেছিলেন । মোনা-বনি দম্পতির দুই সন্তান—অর্জুন কাপুর ও আনশুলা কাপুর। আনশুলা কাপুর বাবা বা ভাইয়ের মতো এখনো রুপালি জগতে পা রাখেননি । তবে তিনি  সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব। তিনি এরই মধ্যে  একটি ভিডিও পোস্ট করে কটাক্ষের মুখে পড়েছেন ।

    আনশুলার ইনস্টাগ্রামে প্রকাশিত ভিডিওতে দেখা যায়, আনশুলা ফ্রক পরে আছেন । আকস্মিকভাবে ফ্রকের  ভেতর হাত দিয়ে অন্তর্বাস খুলে ফেলেন তিনি। ভিডিওর ক্যাপশনে লিখেন—‘বাড়িতে সেরা সময়’ রোববার লাঞ্চ শেষে । হ্যাশট্যাগে আনশুলা লিখেন, ‘নো ব্রা ক্লাব’।

    নেটিজেনদের অনেকের পছন্দ হয়নি আনশুলার এই ভিডিও।  লজ্জাহীন গাধা বলে মন্তব্য করেনে’রাজিব নামে একজন । , ‘আরেকজন লিখেছেন, ‘ফালতু পোস্ট।’ আয়ুষ নামে একজন লিখেছেন, ‘তুমি কি মালাইকা অরোরাকে অনুসরণ করছ? খুবই হাস্যকর।’, ‘তুমি কি পাগল হয়ে গেছো? বলে আরেকজন লিখেন। ’ তা ছাড়াও নোংরা শব্দ ব্যবহার করে অনেকে মন্তব্য করেছেন যা প্রকাশযোগ্য নয়।

    অনেকে আনশুলার সঙ্গে সহমত পোষণ করেছেন নেটিজেনদের একাংশ কটাক্ষ করলেও। কুর্নিশ জানিয়েছেন তার সাহসী পদক্ষেপকে্ । বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া লিখেন, ‘প্রতিদিন।’ এটাকে অনেকে মন্তব্য করেছেন স্বাধীনতা বলেও ।

    মাহফুজা ৪-৭

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর