৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    ‘শান’ আগামীকাল অস্ট্রেলিয়ায় মুক্তি পাচ্ছে

    সিয়াম আহমেদ ও পূজা চেরি অভিনীত ছবি ‘শান’ আগামীকাল ৩ জুলাই মুক্তি পাচ্ছে অস্ট্রেলিয়ায়। ‘শান’ ছবিটি ডিস্টিবিউশন করছে বঙ্গজ ফিল্মস। প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা তানিম মান্নান এ তথ্য নিশ্চিত করেন।

    তানিম বলেন, ‘শান বাংলাদেশে মুক্তির পর বেশ সাড়া জাগায় । এর  ধারাবাহিকতায় দেশের বাইরেও পর্যায়ক্রমে মুক্তি পাচ্ছে। ছবিটি প্রবাসী  বাঙালী দর্শকদের কাছে প্রশংসিত হচ্ছে। তাই ছবিটি আমরা অস্ট্রেলিয়ায় মুক্তি দিচ্ছি। অস্ট্রেলিয়ায় বসবাসরত বাংলাদেশিদের  হলে বসে সিনেমাটি উপভোগ করার জন্য অনুরোধ জানান তিনি।

    ঈদুল ফিতরে সিনেমাটি বাংলাদেশ ও মালয়োশিয়ায় মুক্তি পায় । ঈদের পর ফ্রান্সে প্রদর্শিত হওয়ার পর গেল ২৪ জুন যুক্তরাষ্ট্রের ৮০টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘শান’।

    এম রাহিম পরিচালিত ছবিটির প্রধান চরিত্রে রয়েছেন সিয়াম আহমেদ ও পূজা চেরী। ছবিটিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাসসহ অনেকেই।

    সত্য ঘটনা অবলম্বনে ছবিটির গল্প সাজিয়েছেন পুলিশ অফিসার এসপি আজাদ খান। যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন । ফিল্মম্যান প্রডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান এবং এম আতিকুর রহমান। বলিউডের আব্বাস আলি মোঘল ছবিটির অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন ।

    মাহফুজা ২/৭

     

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর