২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ইরানি মুসলিম যুবক শ্যাম আসগারির সাথে ব্রিটনি স্পিয়ার্স গাঁটছড়া বাঁধলেন

    জনপ্রিয় মার্কিন পপ গায়িকা ব্রিটনি স্পিয়ার্স বিয়ে করলেন ইরানি মুসলিম যুবক শ্যাম আসগারিকে। শ্যাম আসগারির সঙ্গে গেল  বছরেই সেরেছিলেন বাগদান। ক্যাথলিক ব্রিটনি বাবার রক্ষণশীলতা থেকে মুক্ত হয়ে  সাত মাস পর  শ্যামকেই বিয়ে করলেন । বিবিসির প্রতিবেদেনে  বলা হয়, বৃহস্পতিবার লস অ্যাঞ্জেলেসে এক অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন এই দম্পতি।

    প্রায় ১৩ বছর ধরে এ গায়িকা ব্যক্তিগতজীবন ও সম্পদের নিয়ন্ত্রণ পেতে বাবা জেমি স্পিয়ার্সের বিরুদ্ধে আইনি লড়াই চালিয়েছেন। আইনগতভাবে বিয়ে ও সন্তান গ্রহণে বাধ্যবাধকতা আছে ব্রিটনির।  বাবা জেমি এসব বিধিনিষেধ আরোপ করে রেখেছিলেন তার মানসিক স্বাস্থ্যের হুমকি বিবেচনায় ।

    গত বছর ৪০ বছর বয়সি এই পপ তারকা আদালতকে বলেছিলেন, তার ওপর আরোপিত বিতর্কিত ১৩ বছরের আইনি অভিভাবকত্বের অর্থ হলো— তিনি ‘বিয়ে করতে এবং সন্তান জন্ম দিতে পারবেননা।

    যদিও শ্যামের সঙ্গে গত বছরের সেপ্টেম্বরেই বাগদান সারেন ব্রিটনি। তখনো লড়াই চলছির রক্ষণশীলতা নিয়ে আদালতে বাবা-মেয়ের । এর পর ওই বছরের নভেম্বরেই বিয়ে সারবেন বলে খবর শোনা যাচ্ছিল। মে মাসে ব্রিটনি জানান , তিনি গর্ভপাতের শিকার হয়েছেন।

    গেল বছরের সেপ্টেম্বরে বাগদান অনুষ্ঠানের পর ব্রিটনি ও স্যাম আসগারি দুজনকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায়।

    ২০১৬ সালে শ্যাম-ব্রিটনির একটি মিউজিক ভিডিওর সেটে পরিচয় হয়। পরিচয় থেকে সম্পর্ক প্রণয়ে রূপ পায়। শ্যামের জন্মগত ভাবে  ইরানী হলেও ১২ বছর বয়সে পাড়ি দেন যুক্তরাষ্ট্রে। চার বছর প্রেমের পর বাগদান হয় তাদের। এর আগে ব্রিটনির দুবার বিয়ে হয়েছে।

    এ দিকে ব্রিটনির বিয়ের কিছুক্ষণ আগে অনুষ্ঠানস্থলে হাজির হন প্রাক্তন স্বামী জেসন আলেকজান্ডার । তিনি লাইভ স্ট্রিমও করেন  নিরাপত্তারক্ষী ও অন্যান্য লোকজনকে এড়িয়ে । ২০০৪ সালে ব্রিটনির সঙ্গে বিয়ে হয় জেসনের। আর সেই বিয়ে টিকেছিলমাত্র ৫৫ ঘণ্টা।  একই বছর নৃত্যশিল্পী কেভিন ফেডারলিনকে বিয়ে করেন ব্রিটনি। এ সংসারে তাদের দুটি সন্তান রয়েছে। ২০০৭ সালে ওই সংসারের ইতি টানেন ব্রিটনি।

    মাহফুজা ১০

     

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর