২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    মির্জা ফখরুল ছেলে মানুষের মতো সরকারের বিরুদ্ধে কথা বলছে  : কুষ্টিয়ায় হানিফ

    সরকার সিন্ডিকেটের মাধ্যমে চালের মূল্য বৃদ্ধি করে মুনাফা খাচ্ছে’ মির্জা ফখরুলের এমন মন্তব্য প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন ‘সরকারের উন্নয়ন কর্মকান্ডে হতাশ হয়ে মির্জা ফখরুল ছেলে মানুষের মতো সরকারের চাল মজুদ ও মুনাফার কথা বলছে। সরকারের ধারাবাহিক উন্নয়ন কর্মকান্ডের কারনে বিএনপির রাজনীতি ধ্বংস হয়ে যাচ্ছে, সেই হতাশা থেকে মির্জা ফখরুলরা সরকারের বিরুদ্ধে এই ধরনের নীতিবাচক কথাবার্তা বলছেন।

    হানিফ বলেন, বিএনপি নেতারা সবসময় বলেন দেশ ধ্বংশ হয়ে যাচ্ছে। তাদের এসব কথাবার্তার মধ্যেও কিন্ত দেশ এগিয়ে যাচ্ছে। আর নির্বাচন নিয়ে তালবাহানা করার রেকর্ড আওয়ামী লীগের নেই, এই রেকর্ড বিএনপির  আছে। ক্ষমতা আঁকড়ে থাকার জন্য তালবাহানা করার অভ্যাসটা বিএনপির আছে আওয়ামীলীগের নয়। হানিফ বলেন, বাংলাদেশে ইতিহাসে শান্তিপুর্ণভাবে গণতান্ত্রিক পদ্ধিতে সাংবিধানিকভাবে ক্ষমতা হস্তান্তরের নজির একমাত্র আওয়ামী লীগই সৃষ্টি করেছিল ২০০১ সালে।

    আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়া শহরে নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন। এসময় কুষ্টিয়া ৪ আসনের সাংসদ সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া জেলা পরিষদের প্রশাসক রবিউল ইসলামসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর