১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    আজ সারাদেশে বিএনপির মানববন্ধন

    রোববার (১০ ডিসেম্বর, ২০২৩) আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে ঢাকাসহ সারাদেশের জেলা সদরে গুম-খুন হওয়া পরিবারের সদস্যদের নিয়ে মানববন্ধন করবে বিএনপি।

    শুক্রবার (৮ ডিসেম্বর, ২০২৩) ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ এ কর্মসূচি ঘোষণা করেন।

    তিনি বলেন, বিএনপির পরবর্তী কর্মসূচি আগামী ১০ ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে। সেদিন গুম ও খুনের শিকার হওয়া ব্যক্তিদের পরিবারের সদস্যদের সমন্বয়ে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হবে। ঢাকা মহানগরসহ দেশের সকল জেলা সদরে এ কর্মসূচি পালিত হবে।

    রিজভী বলেন, ঢাকায় মানববন্ধন হবে বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে। এই বিষয়ে ঢাকা মহানগর বিএনপি সার্বিক প্রস্তুতি গ্রহণ করেছে এবং ঢাকার বাইরের জেলাসমূহে মানববন্ধনে সফল করার জন্য প্রস্তুতি নেওয়া হয়েছে।

    উল্লে্খ্য যে, গত ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশ পণ্ড হওয়ার পর থেকে দলটি হরতাল-অবরোধের মতো কর্মসূচি দিয়ে যাচ্ছে। সরকারের পদত্যাগ, নির্দলীয় সরকারে অধীনে নির্বাচন এবং তফসিল বাতিলের দাবিতে দশম দফায় ২০ দিন অবরোধ এবং তিন দফায় চার দিন হরতাল কর্মসূচি পালন করেছে দলটি।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর