১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    আজ যুগপৎ আন্দোলনের ১০ দফা দাবিতে ইউনিয়ন পর্যায়ে গণপদযাত্রা বিএনপি’র

    আজ বিএনপি বিদ্যুৎ, গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বৃদ্ধি এবং যুগপৎ আন্দোলনের ১০ দফা দাবিতে ইউনিয়ন পর্যায়ে গণপদযাত্রা করবে ।

    পূর্ব নির্ধারিত এ কর্মসূচি উপলক্ষে দলের সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরামের নেতাদের পক্ষ থেকে নানা দায়িত্ব বণ্টন করে দেওয়া হয়েছে। দলটির বিভিন্ন সংগঠনের কেন্দ্রীয়, মহানগর, জেলা-উপজেলা, পৌর, ইউনিয়ন, ওয়ার্ডের সর্বস্তরের নেতাকর্মী-সমর্থকরা এই পদযাত্রায় অংশ নিবেন।

    শনিবার সকালে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান , বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলার নিজ ইউনিয়নের কর্মসূচিতে অংশ নেবেন। আব্দুল মঈন খান অংশ নেবেন নরসিংদী জেলার পলাশ উপজেলা জিনারদি ইউনিয়নের পদযাত্রায়। নজরুল ইসলাম খান জামালপুর জেলা ইসলামপুর উপজেলা কুমার কান্দি ইউনিয়নে অংশ নেবেন।

    তবে খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকু ঢাকায় অবস্থান করবেন। অপরদিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বর্তমানে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে আছেন।

    আজ সম্ভাব্য যে কোনো পরিস্থিতি মোকাবিলায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকেও জোরদার করা হয়েছে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা।

    মাহফুজা ১১-২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর