৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    শাহরুখ খানের পুত্র আরিয়ানকে পরিকল্পিত ভাবে ফাঁসানো হয়েছিলো

    শাহরুখ  খানের পুত্র আরিয়ানকে পরিকল্পিত ভাবে মাদক দিয়ে ফাঁসানো হয়েছিলো বলে তদন্তে উঠে এসেছে।  ধারনা করা হচ্ছে  আরিয়ানকে আটক করা ও সেই সময়ের তদন্ত কর্মকর্তা সমীর ওয়ানখাদে শাহরুখ এর সঙ্গে পুরোনো কোনও শত্রুতার জেরে এমন করে থাকতে পারেন।  তবে, মিথ্যা কেস সাজানোর জন্যে শাস্তির আওতায় এসেছেন সমীর ওয়ানখাদে।

    গত বছরের সেপ্টেম্বরে মুম্বাই থেকে গোয়া যাওয়ার সময় প্রমোদ তরণী করদেলিয়াতে মাদকসহ ধরা পড়ে সুপারস্টার শাহরুখ খানের পুত্র আরিয়ান। চার সপ্তাহ আর্থার রোডের জেলে কাটানোর পর অক্টোবরের দুই তারিখে জামিন পান আরিয়ান। ঘটনার আট মাস পর নারকোটিক্স কন্ট্রোল বুরো অর্থাৎ এন সি বি শাহরুখ পুত্রকে ক্লিন চিট দিল। ড্রাগ সেবন তো দূরের কথা, ড্রাগ সঙ্গে ছিল না আরিয়ানের। বরং, আরিয়ানের সঙ্গী আরবাজ মার্চেন্ট জানিয়ে দেয় যে তার সঙ্গে যে ছয় গ্রাম চরস ছিল তা আরিয়ানের জন্যে ছিলো না, বরং আরিয়ান তাকে নিষেধ করেছিল এই ড্রাগ নিয়ে করদেলিয়ায় উঠতে। তদন্তে আরিয়ান ড্রাগ নিয়েছে এমন কোনও প্রমাণও মেলেনি।

    আরিয়ানের সঙ্গে ধৃত বিক্রান্ত, ইস্মিত, রেহান, গোমিতরা কেউ আরিয়ান ড্রাগ নিতো বলে তাদের জবানবন্দিতে বলেনি। এই অবস্থায়, সব তথ্য প্রমাণের ভিত্তিতে এন সি বির মনে হয়েছে আরিয়ানকে ফাঁসানো হয়েছে। তদন্তকারী অফিসার সমীর ওয়ানখাদে শাহরুখ এর সঙ্গে পুরোনো কোনও শত্রুতার জেরে এমন করে থাকতে পারেন বলে অনুমান।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর