৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    ব্যাংকারকে বিয়ে করেছেন মডেল সানাই মাহবুব সুপ্রভা (ভিডিওসহ)

    নিজেকে সব সময় আলাদা ভাবে উপস্থান করতে  পছন্দ করতেন।  এজন্য শারীরিক সার্জারি পর্যন্ত করিয়েছেন। সব কিছু হতে হবে আলাদা। যাতে করে সবাই তাকে চিনতে পারেন। ইন্টারনেটে আপত্তিকর ও অপেশাদার ভিডিও ছড়ানোর অভিযোগে  আলোচনা সমালোচনার পাত্র হয়েছেন। বিনোদন দিতেন উঠতি বয়সের ছেলে মেয়েদের। বলছিলাম  মডেল-অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভার কথা। মন্ত্রীকে বিয়ে করেছেন বলেও এক সময় আলোচনায় এসেছিলে তিনি। তবে কোন মন্ত্রীর সঙ্গে তার বিয়ে হয়নি।  সব কিছূকে উড়িয়ে দিয়ে আজ শুক্রবার  বিয়ে করলেন দেশের সেই আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। অনেকটা চুপিসারেই  নীলফামারী শহরের বাবু পাড়ায় পৈতৃক বাড়িতে এ বিয়ে সম্পন্ন হয় বলে নিশ্চিত হওয়া গেছে।  সামাজিক যোগাযোগ মাধমে তার বিয়ের কিছু ছবিও ভাইরাল হয়েছে। তবে কোন মন্ত্রীর সঙ্গে তার বিয়ে হয়নি বিয়ে হয়েছে ব্যাংক কর্মকর্তা আবু সালেহ মুসার সঙ্গে।

    তিনি নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের দক্ষিণ দূরকুঠি এলাকার আনছার আলীর ছেলে।

    শুক্রবার পারিবারিক আয়োজনে তাদের বিয়ে সম্পন্ন হয়। এর আগে বৃহস্পতিবার ২৬ মে সন্ধায়   অনেকটা গোপনীয়তার মধ্যেই গায়েহলুদ হয়।

    এ বিষয়ে যোগাযোগ করা হলে কোনো মন্তব্য করতে রাজি হননি সানাই মাহবুব। তবে বিয়ের বিষয়টি স্বীকার করেছেন তার স্বামী ব্যাংক কর্মকর্তা আবু সালেহ মুসা বলেও জানান।

    মডেল হিসেবে অভিনয় জগতে পা রেখেছিলেন সানাই মাহবুব। পাশাপাশি উপস্থাপনাও করেছিলেন। ২০১৬ সালে ভালোবাসা টোয়েন্টি ফোরবাই সেভেন নামের একটি সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। পরবর্তী সময়ে আরও কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। তবে তার কোনো সিনেমাই মুক্তি পায়নি। তাই শোবিজে জায়গা পোক্ত করতে পারেননি। তবে হুট করে সার্জারি করে শারীরিক পরিবর্তন এনে সবচেয়ে বেশি সমালোচিত হতে থাকেন। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা রকম মন্তব্য করেও ভাইরাল হন সানাই।

    পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশি আলোচিত ছিলেন সানাই। খোলামেলা আচরণের কারণে তিনি সবার কাছে আলোচনা-সমালোচনার বিষয় ছিলেন। তবে বেশি আলোচনায় আসেন শরীর সার্জারি করে।  করেছেন একাধিক মিউজিক ভিডিও যাতে করে তাকে খোলামেলা দৃশ্যেই বেশি দেখা যেত।

    এর আগে ২০১৯ সালে সাবেক এক মন্ত্রীর সঙ্গে সানাইয়ের বিয়ের গুঞ্জন উঠেছিল। তিনি নিজেই মন্ত্রীর সঙ্গে বিয়ের খবরের সত্যতা নিশ্চিত করেছিলেন। তবে এ বিয়ে সম্পর্কে পরে আর কোনো তথ্য জানা যায়নি।

    ইন্টারনেটে আপত্তিকর ও অপেশাদার ভিডিও ছড়ানোর অভিযোগে আইনশৃঙ্খলা বাহিনীর জিজ্ঞাসাবাদের মুখোমুখিও হতে হয়েছে এই মডেল-অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভাকে। তবে সব কিছু ছেড়ে দিয়েছেন এক বছর আগে।

    গতবছর ইসলামিক জীবনযাপন করার লক্ষ্যে অভিনয় জগৎ থেকে সরে আসেন সানাই মাহবুব। তিনি বোরকা-হিজাব পরে চলাফেরা শুরু করেন। এখন সামাজিক যোগাযোগমাধ্যমে তার উপস্থিতি কমই দেখা যায়। ব্যাংক কর্মকর্তার সঙ্গে তার দাম্পত্য জীবন ভাল যাবে এ আশাই করছেন সাইন ভক্তরা।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর