১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    কলকাতার ঋষি কৌশিকের পড়শী নায়িকা

    জনপ্রিয় সংগীতশিল্পী সাবরিনা পড়শীকে গানের পাশাপাশি অভিনয়ও করে থাকেন পড়শী। ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের বিপরীতেও ‘মেন্টাল’ সিনেমাতে পড়শীকে দেখা গেছে ।

    তার আগে ক্যারিয়ারের শুরুতে নাটকেও অভিনয় করেছেন পড়শী। দীর্ঘদিন পর আবারো নাটকে অভিনয় করলেন তিনি। নাটকের নাম ‘মারিয়া ওয়ান পিস’। যেখানে কলকাতার ঋষি কৌশিকের নায়িকার ভূমিকায় দেখা যাবে তাকে।

    ‘মারিয়া ওয়ান পিস’ নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সাজিন আহমেদ বাবু। আসন্ন ঈদে এই নাটকটি আরটিভির অনুষ্ঠানমালায় প্রচার হবে।

    সাজিন আহমেদ বাবু বলেন, ‘পড়শী যেহেতু গানের শিল্পী হলেও পেশাদার অভিনেত্রীর মতো অভিনয় করেছে। পুরো নাটকে সে ঋষি কৌশিকের মতো জনপ্রিয় অভিনেতার সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছে। ঋষি কৌশিকের কথা নতুন করে কিছু বলার নেই, আমি পড়শীর অভিনয়েও রীতিমতো মুগ্ধ। ’

    ‘মারিয়া ওয়ান পিস’ নাটকে ঋষি কৌশিক ও পড়শী ছাড়াও আরো অভিনয় করেছেন কাজী উজ্জ্বল, মম শিউলি, সামিয়া নাহি, তানহা তাবাসউম প্রিয়াঙ্কাসহ অনেকে।

    এদিকে এর আগেও ঋষি কৌশিককে বাংলাদেশের নাটকে অভিনয় করতে দেখা গেছে। সাফা কবিরের সঙ্গে ‘চিলেকোঠার ভালোবাসা’, অপূর্ব-সাবিলা নূরের সঙ্গে ‘ফিজিকস কেমিস্ট্রি ম্যাথ’, তাসনিয়া ফারিণের সঙ্গে ‘এই মন তোমারই’ নাটকে অভিনয় করেছিলেন তিনি।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর