১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    কাজল আগরওয়াল মা হলেন

    ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল প্রথমবার মা হলেন । আজ (১৯ এপ্রিল) পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। মা এবং সদ্যোজাত দুজনেই ভালো আছেন।

    ভাইরাল ভাইয়ানি নামক একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এ তথ্য প্রকাশ্যে এসেছে। তবে এখনও কাজল আগরওয়াল বা তাঁর স্বামীর পক্ষ থেকে কোনো ঘোষণা করা হয়নি সন্তান ভূমিষ্ঠ হওয়ার বিষয়ে।

    ২০২০ সালের ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিসলুকে বিয়ে করেন কাজল। বিয়ের পর থেকেই এই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শুরু হয়। তবে চলতি বছর জানুয়ারিতে আনুষ্ঠানিকভাবে অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি জানান এই অভিনেত্রী।

    কিছুদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট করেন কাজল। সেখানে তিনি গৌতম কিসলুকে উদ্দেশ্য করে লেখেন, ‘প্রিয় স্বামী, একজন মেয়ে যেমনটা চায় তেমন অসাধারণ একজন স্বামী ও হবু বাবা হওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। নিঃস্বার্থ হওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। প্রায় প্রতিদিনই আমার সঙ্গে জেগে থাকা, কারণ সকাল বেলা অসুস্থ মনে হতো, আমার সঙ্গে সপ্তাহের পর সপ্তাহ সোফায় থাকা কারণ সেখানে আমি ঘুমানোর জন্য বেশি স্বস্তিবোধ করি। ডাক্তারকে খবর দেওয়া, মায়ের কাছে নিয়ে যাওয়া, কখনোই আমাকে মন খারাপ না হতে দেওয়া, ঠিকমতো খাবার খেয়েছি কিনা নিশ্চিত হওয়া, আমার যত্ন নেওয়া এবং সবশেষ সবকিছুর মধ্যে আমাকে ভালোবাসার জন্য ধন্যবাদ।’

    মা হওয়ার জন্য বর্তমানে অভিনয় থেকে বিরতিতে কাজল। আগামী ২৯ এপ্রিল মুক্তি পাবে তার পরবর্তী সিনেমা ‘আচার্য’। এতে আরো অভিনয় করছেন চিরঞ্জীবী, রাম চরণ, পূজা হেগড়ে প্রমুখ। এটি ছাড়াও ‘ইন্ডিয়ান টু’, ‘প্যারিস প্যারিস’ও ‘উমা’ সিনেমায় দেখা যাবে তাকে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর