১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৬শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    যৌন হেনস্তার অভিযোগে কোরিওগ্রাফার গণেশ আচার্যের বিরুদ্ধে চার্জশিট

    যৌন হেনস্তার অভিযোগে বলিউডের বিশিষ্ট কোরিওগ্রাফার গণেশ আচার্যের বিরুদ্ধে চার্জশিট তৈরি করেছে মুম্বাই পুলিশ।

    ভারতীয় সংবাদমাধ্যম ‍সূত্রে জানা গেছে, ২০২০ সালে গণেশ আচার্যের বিরুদ্ধে দায়ের হওয়া একটি মামলায় এই চার্জশিট গঠন হয়েছে। খ্যাতনামা এই কোরিওগ্রাফারের পাশাপাশি তার সহযোগীকেও এই মামলায় আসামি হিসেবে অন্তর্ভূক্ত করা হয়েছে। তাদের বিরুদ্ধে যৌন হেনস্তার পাশাপাশি হুমকিসহ একাধিক অভিযোগ রয়েছে।

    জানা গেছে, গত মাসে মুম্বাইয়ের ওশিয়ারা পুলিশ চার্জশিটটি মুম্বাইয়ের আন্ধেরির মেট্রোপলিটন আদালতে দাখিল করেছে। সহকারী পুলিশ পরিদর্শক সন্দীপ সিন্ডে জানিয়েছেন, গত ১৪ মার্চ চার্জশিটটি দায়ের হয়। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪এ, সি, ডি, ৫০৯, ৩২৩, ৫০৪, ৫০৬ ও ৩৪ ধারায় মামলা দায়ের হয়েছে। যদিও এ বিষয়ে কোরিওগ্রাফার গণেশ আচার্য বা তার সহকারী এখনো কোনো মন্তব্য করেননি।

    এর আগে ২০২০ সালের জানুয়ারিতে ড্যান্সার-কোরিওগ্রাফার গণেশ আচার্যের বিরুদ্ধে জোর করে অশ্লীল ভিডিও দেখানোর অভিযোগ করেন এক নারী সহকর্মী। এরপর তার বিরুদ্ধে আম্বলি থানা ও মহারাষ্ট্র স্টেট উইমেনস কমিশনে অভিযোগ করেন দিব্যা কোটিয়ান নামের এই নারী কোরিওগ্রাফার। তিনি দাবি করেন, কোরিওগ্রাফার গণেশ আচার্য কাজের নামে তাকে অফিসে ডাকতেন। অশ্লীল ভিডিও দেখাতেন। এতে রাজি না হলে বাজে আচরণ করতেন। পাশাপাশি গণেশ আচার্যের সঙ্গে সম্পর্ক খারাপ হওয়ায় কেউ তাকে কাজ দিতে চায় না।

    যদিও ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভিশন কোরিওগ্রাফার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক গণেশ আচার্য সেই সময় দাবি করেছিলেন, তার সুনাম নষ্ট করার জন্য এটি একটি ষড়যন্ত্র।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর