৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    নতুন সাজে পড়েন ‘কাঁচা বাদাম’ গানখ্যাত ভুবন বাদ্যকর

    কিছুদিন আগে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন ‘কাঁচা বাদাম’ গানখ্যাত ভুবন বাদ্যকর। তখনই ‘আমার নতুন গাড়ি’ শিরোনামে নতুন গান লিখে ফেলেন তিনি। সেই গানের শুটিং করতে এবার মুম্বাই গেলেন পশ্চিমবঙ্গে বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন।

    ভারতীয় সংবাদমাধ্যমের খবর, শুক্রবার (১৮ মার্চ) দিনগত রাত ১২টায় বীরভূমের দুবরাজপুরের কুরালজুড়ির গ্রামের বাড়ি থেকে মুম্বাইয়ের উদ্দেশ্যে যাত্রা করেন ভুবন বাদ্যকর। সঙ্গে তার গানের সঙ্গীরা। শনিবার (১৯ মার্চ) মুম্বাইয়ের স্টুডিওতে পৌঁছে গানের শুটিং নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন তিনি।ভুবন বাদ্যকরের সেই সাক্ষাৎকারের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যাচ্ছে, ভুবনের মাথার চুল স্পাইক করা। গলায় প্রয়াত কিংবদন্তি সংগীতশিল্পী বাপ্পী লাহিড়ির মতো স্বর্ণের চেইন, হাতের সব আঙুলে আংটি। একেবারের ভিন্ন লুক।

    ভুবন বাদ্যকর বলেন, ‘প্রথমবার মুম্বাই এলাম। খুব ভালো লাগছে। এই তো দেখুন কী সুন্দর লাগছে। যেন অল্পবয়সী ছেলেদের মতো করে সাজিয়ে দিয়েছে আমাকে। দেখতে ভালো লাগছে এ আর কী।’

    নতুন গানের শুটিং নিয়ে তিনি বলেন, ‘আমার নতুন গাড়ি গানের শুটিংয়ের জন্য মুম্বাই এসেছি। আশা করছি, এক মাসের মধ্যে ভক্তরা আমার গান দেখতে পাবেন।’ এসময় নতুন গানের কয়েক লাইন গেয়েও শোনান ভুবন বাদ্যকর।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর