১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৬শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    বইমেলায় গ্রেফতার সেই পকেটমার নায়িকাকে নিয়ে অঙ্কুশের রসিকতা

    বইমেলায় পকেট মারতে গিয়ে গ্রেফতার সেই টালিউড অভিনেত্রী রূপা দত্ত অভিনেতা অঙ্কুশ হাজরার প্রথম ছবির নায়িকা।আর রূপালি জগতে নিজের প্রথম নায়িকাকে নিয়েই রসিকতা করলেন অঙ্কুশ।

    গত ১২ মার্চ কলকাতা আন্তর্জাতিক বইমেলায় অভিনেত্রী রূপা দত্তকে হাতেনাতে গ্রেফতার করে সেখানে টহলরত পুলিশ। তার ব্যাগ থেকে উদ্ধার হয় বেশকিছু মানিব্যাগ ও ৭৫ হাজার রুপি।

    ঘটনাটি গণমাধ্যমে এলে রীতিমতো শোরগোল পড়ে যায় টালিউডে। বিষয়টি জানতে পেরে হতবাক হন অঙ্কুশও।

    পরে নিজের ইনস্টাগ্রামে রূপা দত্তকে নিয়ে বিদ্রুপাত্মক পোস্ট দেন তিনি।

    রূপার বিপরীতে করা নিজের প্রথম ছবি ‘কেল্লাফতে’র একটি গানের ভিডিওক্লিপ পোস্ট করে অঙ্কুশ লেখেন, ‘এখনো মনে আছে, প্রথম ছবির সময় আমার কাছে মানিব্যাগে রাখার মতো কোনো টাকাই ছিল না।’অঙ্কুশের এই পোস্টের পর পর হাসির রোল পড়ে যায় নেটমাধ্যমে।

    উল্লেখ্য, কলকাতায় রূপা দত্তের বেশ পরিচিতি আছে। রূপা ‘কেল্লাফতে’, বলিউডে ‘আজ ভি’, ‘সাথী: দ্য কম্পানিয়ন’-এর মতো টালিউড সিনেমায় অভিনয় করেছেন। কলকাতার একাধিক টিভি সিরিয়ালে গুরুত্বপূর্ণ ভূমিকাতেও অভিনয় করেন তিনি।

    রূপা কারাতে ব্ল্যাক বেল্টও। সোল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা। সমাজের গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে তার যোগাযোগ রয়েছে। রাজনৈতিক গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গেও তার সখ্য রয়েছে।

    এমন ব্যক্তিত্ব কেন এই হীন কাজটি করে বেড়াবেন তা সিনেপ্রেমীদের অনেকের মাথায় ধরছে না।

    তবে রূপা নিজের এই অপরাধের কথা স্বীকার করেছেন। রূপার কাছ থেকে উদ্ধার হওয়া এক ডায়েরি সব তথ্য মিলেছে। তাতে কবে কত টাকা হাতিয়েছেন, সেই টাকা কোথায় খরচ করেছেন, তা পুঙ্খানুপুঙ্খভাবে ডায়েরিতে লেখা আছে।

    প্রসঙ্গত, গত শনিবার সন্ধ্যায় বইমেলায় টহলরত পুলিশের এক সদস্য লক্ষ্য করেন ডাস্টবিনে একটি ব্যাগ ফেলে চলে যাচ্ছেন রূপা দত্ত। সন্দেহ হলে ওই সময় রূপাকে দাঁড়াতে বলেন পুলিশ। ডাস্টবিনে কেন ভালো একটি ব্যাগ ফেললেন সে প্রশ্ন করা হয় তাকে। ব্যাগের মালিক কে সে প্রশ্নও করা হয়। কেনো প্রশ্নের যথাযথ উত্তর দিতে পারেননি রূপা।

    এরপরই দায়িত্বরত নারী পুলিশকে দিয়ে অভিনেত্রী রূপার তল্লাশি নেওয়া হয়। তখনই বের হয়ে আসে তার ব্যাগের মধ্যেই একাধিক মানিব্যাগ। রূপাকে পার্শবর্তী বিধান নগর উত্তর থানায় নিয়ে যায় পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হলে এক পর্যায়ে রূপা স্বীকার করেন তার চৌর্যবৃত্তির কথা।

    পুলিশি জেরায় রূপা স্বীকার করেন, বিভিন্ন হাইপ্রোফাইল অনুষ্ঠান এবং জনবহুল জায়গায় উপস্থিত হয়ে পকেট মারেন তিনি।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর