১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    গলাচিপা উপজেলা কল্যাণ সমিতির ফ্যামিলি ডে উদযাপন

    নিজস্ব প্রতিবেদক: উৎসব মুখর পরিবেশে “এসো মিলিত হই আমরা হৃদয়ের বন্ধনে” এই শোগ্লান গলাচিপা উপজেলা কল্যাণ সমিতির ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়েছে। মুন্সিগঞ্জের নিমতলার মর্ডান গ্রীন সিটিতে নানা আয়োজনের মধ্য দিয়ে দিন ব্যাপি এ ফ্যামিলিডে উৎযাপন করেন ঢাকায় বসবাসরত পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার বাসিন্দারা।
    সকালে মিরপুর, উত্তরা ও পল্টন থেকে আলাদা ভাবে বাস ছেড়ে হাইকোর্ট মাজার মিলিত হয়। সেখান থেকে গাড়ী বহর নিয়ে পিকনিক স্পটে পৌঁছায়।


    একে অপরের মধ্য পরিচয় পর্বের মধ্যদিয়ে শুরু হয় ফ্যামিলি ডের আনুষ্ঠানিকতা।
    কেউ গল্প করছেন, কেউ তুলছেন ছবি,

    কেউ কেউ ছিলেন গল্প-আড্ডায় ব্যস্ত।কেউ ব্যস্ত ছিলেন কুশল বিনিময়ে। সিনিয়র, জুনিয়রের মিলন মেলায় পরিণত হয়েছিল মর্ডান গ্রীন সিটি ।

    পরে সদস্য নারী-পুরুষ ও সন্তানদের মধ্যে আলাদা আলাদা ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন অনুষ্ঠানের অতিথিরা।


    আনন্দ আর হাসি গানে কাটে ফ্যামিলি ডে’র পুরোটা সময়। র্যা ফেল ড্র আর মনোমুগ্ধকর সাংস্কৃতিক সন্ধ্যার মধ্যদিয়ে শেষ হয় ফ্যামিলি ডে’র আনুষ্ঠানিকতা।

    ফ্যামেলী ডে’র আয়োজক কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট সৈয়দ আলম টিপু ,সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ডাক্তার জালাল আহমেদ ও সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান অংশগ্রহনকারী এবং পৃষ্ঠপোষক হিসেবে যারা সহযোগিতা করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানান। এ সময় উপস্থিত ছিলেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর ডক্টর আবদুল লতিফ মাসুম, সমিতির প্রতিষ্ঠাতা সদস্য বিশিষ্ট চিকিৎসাবিদ প্রফেসর ডাঃ এম এ ওয়াদুদ, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক কামরান শাহীদ প্রিন্স মহব্বত,জয় বাংলা মুক্তিযোদ্ধা পরিষদের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন তালুকদার, গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সদস্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট মো. ফখরুল ইসলাম মুকুল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মতিউর রহমান, সাবেক ব্যাংক কর্মকর্তা মোফাজ্জল হোসাইন, বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী নাসির উদ্দিন, ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্টস ফোরামের সাধারণ সম্পাদক ও আরটিভির সহকারী বার্তা সম্পাদক সাইখুল ইসলাম উজ্জ্বল প্রমুখ।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর