১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    বেইলি ব্রীজ ভেঙে নদীতে পরলো ট্রাক

    চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম:চট্টগ্রামের চন্দনাইশ ও আনোয়ারা সীমান্তে চাঁদখালীর নদীর উপর ১৯৯৪ সালে নির্মিত বেইলি ব্রীজ পার হওয়ার সময় মিনি ট্রাক ব্রিজ ভেঙে পানিতে পরে ড্রাইভার আহত হয়েছে।
    শনিবার (২৩ মার্চ) সকাল সাড়ে ১০টায় আনোয়ারা প্রান্ত থেকে চন্দনাইশ প্রান্তে পাড়ি দেওয়ার সময় বরকলের মাথায় এই ঘটনা ঘটে। আহত চালক চর বরমার মো. শাকিব (২২)-কে নদী থেকে উদ্ধার করে চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।
    প্রত্যক্ষদর্শীরা জানায়, গত ২০২২ সালে প্রায় ২৪ কোটি টাকা ব্যয়ে নতুন সেতু নির্মাণ করা হলে পুরাতন ব্রীজটি পরিত্যক্ত হয়ে পড়ে। সেতুটি খুলে না নিলে চলাচলের সুবিধার্থে ঝুঁকি নিয়ে অল্প দূরত্ব পাড়ি দিতে পথচারী ও কম ওজনের যানবাহন এটি ব্যবহার করে আসছিল। গভীর রাতে চোরের দল সেতুটির নাট-বল্টু চুরি করে নিয়ে গেলে তার সক্ষমতা হারিয়ে পেলে সেতুটি। ব্রীজটিতে কোন ধরনের নোটিশ না টাঙ্গিয়ে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি না করায় সামনে দিয়ে ডুকে যাতায়ত করতে গিয়ে এই দূর্ঘটনা বলে জানা যায়।
    চন্দনাইশে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে প্রেরণ করা হয়।
    সওজের নির্বাহী প্রকৌশলী সুমন সিংহ জানান, নতুন সেতুটি যানচলাচলের জন্য খুলে দেয়া হলেও কেন গাড়িটি পরিত্যক্ত সেতুটি ব্যবহার করেছে সেটি খতিয়ে দেখা হবে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর