১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    পুলিশের তাড়া খেয়ে গাড়ির ধাক্কায় সিলিন্ডার বিস্ফোরণে চালক নিহত

    চন্দনাইশ প্রতিনিধি, চটগ্রাম: চট্টগ্রামের চন্দনাইশে চলন্ত সিএনজিচালিত অটোরিকশাকে চেক পোস্টে দায়িত্বরত পুলিশ থামানোর সিগন্যাল দিলে গাড়ি ঘোরানোর সময় ডাম্পার গাড়ির সাথে ধাক্কা লেগে সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনে দগ্ধ হয়ে চালক মারা যায়।
    সোমবার (২৫ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের গাছবাড়িয়া মাজার পয়েন্ট ব্রীজের দক্ষিণ পার্শ্বে কলঘর এলাকায় এ দুুর্ঘটনা ঘটে।
    এ ঘটনায় ক্ষুব্ধ জনতা ও বিক্ষিপ্ত চালকরা মহাসড়কে গাছের টুকরো পেলে পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ করে আধা-ঘণ্টা মহাসড়ক অবরোধ করেন। চন্দনাইশ থানা পুলিশও ঘটনাস্থলে এসে বিক্ষিপ্ত জনতাকে বুঝিয়ে সরিয়ে গাড়ি চলাচল স্বাভাবিক করেন।
    জানা যায়, নিহত চালক সাতকানিয়া উপজেলার পশ্চিম ঢেমশা ইসামতি আলী নগরের মৃত মফিজুর রহমানের ছেলে মোঃ সবুর (২৮)। সে ভাড়া নিয়ে গাছবাড়িয়া থেকে সাতকানিয়া যাওয়ার পথে কলঘর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তাকে থামানোর জন্য পুলিশ সিগন্যাল দিলে সে গাড়ি ঘুরিয়ে জরিমানা থেকে বাঁচতে পালানোর সময় চট্টমেট্টো-শ ১১-৩৪৪১ সিরিয়ালের ডাম্পার ট্রাকের সাথে ধাক্কা লাগার সাথে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুন লেগে যায়। তাৎক্ষণিক ড্রাইভার সিটে বসা নিহত ড্রাইভার সবুরসহ গাড়িটি পুড়ে গিয়ে কয়লা হয়ে যায়। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নেভায়।
    এই ব্যাপারে দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মোঃ এরফানের নিকট জানতে চাইলে বলেন, খবরটি তার শুনেছেন। ঘটনাস্থলে জেলা পুলিশের দোহাজারী ট্রাফিক পুলিশ বক্সের সার্জেন্ট সবুজের নেতৃত্বে দুপুর ১টা থেকে চেক পোস্ট করছিলেন। কিন্তু এই খবর পেয়ে ঘটনাস্থলে তার ফোর্স জনজটের কারণে যেতে পারে নাই।
    দোহাজারী পুলিশ বক্সের ট্রাফিক সার্জেন্ট গোলাম হোসেন সবুজ জানান, দেড়/দু’ঘন্টা আগে ঘটনাস্থল থেকে ২ কিলোমিটার দূরে তারা চেক পোস্ট করেছেন। ওই সময় ঘটনাস্থলে তার টিম ছিল না।
    চন্দনাইশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) যুযুৎস যশ চাকমা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিক্ষিপ্ত জনাতাকে বুঝিয়ে তাদের দিয়ে গাছের টুকরোগুলো মহাসড়ক থেকে সরিয়ে গাড়ি চলাচল স্বাভাবিক করেন। এই ব্যাপারে মামলার প্রস্তুতি চলমান আছে বলে জানান।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর