১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    শিক্ষককে তালাবদ্ধ করে অবরুদ্ধ করার প্রতিবাদে পবিপ্রবি’র শিক্ষক সমিতির মানববন্ধন

    পবিপ্রবি প্রতিনিধি:শিক্ষাঙ্গনে শিক্ষক নয় নিরাপদ!!পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(পবিপ্রবি) তে পরীক্ষায় দায়িত্ব পালনরত অবস্থায় শিক্ষককে তালাবদ্ধ করে অবরুদ্ধ করার প্রতিবাদে পবিপ্রবি’র শিক্ষক সমিতির উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

    ১৬ই আগস্ট(বুধবার) দুপুর ১২টা৩০ মিনিটে পবিপ্রবির একাডেমিক ভবনের সামনে উক্ত মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

    দলমত নির্বিশেষে প্রায় সকল শিক্ষককে একত্রিত হয়ে মানববন্ধনে উপস্থিত হতে দেখা যায়।

    শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. আসাদুজ্জামান মিয়া মুন্না বলেন, আজকের মানববন্ধনের একটাই উদ্দেশ্য “ শিক্ষকদের মানসম্মান ও নিরাপত্তা অক্ষুণ্ণ রাখা এবং শিক্ষার্থীদের সাথে সু-সম্পর্ক বজায় রাখা।”

    শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর জেহাদ পারভেজ বলেন,শিক্ষকদের সাথে এমন ঘটনা লজ্জাজনক।এসময় আজকের বাকি অর্ধেক দিনের ক্লাস, পরীক্ষা কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয় এবং পরবর্তী ৫ কার্যদিবসের মধ্যে জড়িতদের শাস্তির আওতায় আনার দাবি জানানো হয়।অন্যথায় শিক্ষক সমিতি কঠিন কর্মসূচি পালন করবে।

    এর আগে গত ১৪ আগস্ট সোমবার দুপুর ২টা ৪০ মিনিটে ছাত্রলীগের কতিপয় দুষ্কৃতকারী পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কীটতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. এস এম হেমায়েত জাহানকে অফিস কক্ষে কর্তব্যরত অবস্থায় বাহির থেকে দরজায় তালা লাগিয়ে অবরুদ্ধ করে রাখে। মুঠো ফোনে খবর পেয়ে উক্ত বিভাগের চেয়ারম্যান ও শিক্ষকের উপস্থিতিতে কর্মচারীগন তালা ভেঙ্গে উক্ত শিক্ষককে মুক্ত করেন ।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর