১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    জয়পুরহাটে ছিনতাইকালে আটক  কিশোর গ্যাংয়ের তিন সদস্য

    জয়পুরহাটে ছিনতাইকালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫ ক্যাম্পের সদস্যরা কিশোর গ্যাংয়ের লিডারসহ তিন সদস্যকে আটক করেছে । জয়পুরহাট শহরের বিশ্বাস পাড়া বান্দা বটতলা এলাকা থেকে তাদের হাতেনাতে আটক করা হয়।

    মঙ্গলবার (১৮ জুলাই,২০২৩) সকালে সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম।

    জয়পুরহাটে ছিনতাইকালে আটক কিশোর গ্যাংয়ের সদস্যরা হলেন, জয়পুরহাট সদর উপজেলার হালট্রি মধ্যপাড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে গোলাম মর্তুজা (২৯), একই গ্রামের আতাউর রহমান ছেলে আব্দুস সালাম ফয়সাল (১৬) মোতাহার আলীর ছেলে মোরসালিন হোসেন (১৬)।

    ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, আটক কিশোর গ্যাংয়ের গোলাম মূর্তজা গ্রুপের প্রধান এবং মোরসালিন ও ফয়সাল গ্রুপের অন্যতম সক্রিয় সদস্য। তারা  জয়পুরহাট শহরের বিভিন্ন এলাকায় পথচারীদের আকস্মিকভাবে ঘিরে ধরে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক মানিব্যাগ, টাকা-পয়সা, স্বর্ণালংকার, মোবাইল, ল্যাপটপসহ সবকিছু ছিনিয়ে নিতো।

    তিনি আরও বলেন, সোমবার (১৭ জুলাই, ২০২৩) বিকালে বিশ্বাস পাড়া বান্দা বটতলা এলাকায় একজন নারী পথচারীকে একা পেয়ে তার গলায় চাকু রেখে ভয়ভীতি দেখিয়ে গহনা নেওয়ার চেষ্টা করছিলো। এমন খবরে সেখানে অভিযান চালিয়ে ছিনতাই কাজে ব্যবহার করা ছুরিসহ তাদের আটক করা হয়।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর