৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    এখানে এলে এত মানুষের ভালোবাসা পাই যে বুঝতে পারি না এটা ভারত না বাংলাদেশ -সৌরভ গাঙ্গুলি

    আজ ঢাকা উত্তর সিটি করপোরেশন আয়োজিত ও টিইএম স্পোর্টসের তত্ত্বাবধানে ‘ডিএনসিসি মেয়র কাপ-২০২৩’ সিজন-২ এর উদ্বোধন হলো । অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভারতের সাবেক অধিনায়ক ও ভারতীয় ক্রিকেট বোর্ডের সাবেক সভাপতি সৌরভ গাঙ্গুলি।

    বিকেলে গুলশানের ওয়েস্টিন হোটেলের বল রুমে ঢাকা উত্তর সিটি করপোরেশন আয়োজিত মেয়র কাপ সিজন-৩ এর লোগো ও ট্রফি উন্মোচন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। অনুষ্ঠানে ঢাকা উত্তর সিটি করপোরেশনর (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এই উদ্বোধনী অনুষ্ঠান  বিকেল ৩টায় শুরু হয় ।

    ‘মাদক থেকে দূরে থাকি, খেলাধুলায় মেতে থাকি’ স্লোগানকে সামনে রেখেই মেয়র কাপ সিজন-৩ এর লোগো ও ট্রফি উন্মোচন করা হয়। লোগো ও ট্রফি উন্মোচন করেন সৌরভ গাঙ্গুলী। পরে তার নাম সংবলিত তিনটি খেলোয়াড় জার্সি তুলে দেয়া হয়।

    সৌরভ গাঙ্গুলি বলেন, বাংলাদেশের মানুষের টানেই বারবার এই দেশে আসেন। ‘যতবার আমি বাংলাদেশে আসি, আমার অসাধারণ লাগে। এত মানুষের সত্যিকারের ভালোবাসা দেখে আমি সত্যিই আপ্লুত হই।’

    যতবারই এখানে আসি, এত মানুষের ভালোবাসা পাই যে বুঝতে পারি না এটা ভারত না বাংলাদেশ। আমাকে এত ভালোবাসা, এত নিজের মনে করার জন্য আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি বলে যোগ করেন সৌরভ।

    তিনি বলেন, ‘অধিনায়ক হিসেবে ভারতের জাতীয় দলে আমার প্রথম টেস্ট ছিল  বাংলাদেশের ঢাকার মিরপুরের মাঠে। সেই দিক থেকে আমার বাংলাদেশের প্রতি আলাদা একটা ভালোবাসা আছে।’

    মেয়র আতিকুল ইসলাম বলেন, ‘সৌরভ গাঙ্গুলী মেয়র কাপ সিজন-৩ এ অংশগ্রহণ করায় আমরা আনন্দিত। আগামী প্রজন্মকে সামনে এগিয়ে নিয়ে যেতে আমাদের একসঙ্গে কাজ করতে হবে।’

    ডিনসিসি মেয়র কাপ আগামী মার্চ মাসের প্রথম সপ্তাহে শুরু হবে । টুর্নামেন্টে থাকছে ক্রিকেট, ফুটবল ও ভলিবল।

    মাদকমুক্ত দেশ গড়তে এই টুর্নামেন্টের মধ্য দিয়ে প্রচার চালানো হবে। মেয়র কাপ মাদক ব্যবহারের বিরুদ্ধে ভবিষ্যৎ প্রজন্মকে বার্তা দেওয়ার জন্য করা হচ্ছে আয়োজন ।

    লোগো ও ট্রফি উন্মোচনে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ইফতেখার রহমান , সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন, দারাজের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হকসহ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক খেলোয়াড় রফিকুল ইসলাম খান, আতাহার আলী খান, খালেদ মাসুদ পাইলট, আকরাম খান, মিনহাজুল আবেদীন নান্নু ।

    মাহফুজা  ২৩-২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর