২৪শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ
৭ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ
১৮ই জিলকদ, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    অভিনেতা মির্জা বিলালকে বিয়ে করলেন ইমরান খানের প্রাক্তন স্ত্রী রেহাম খান

    আবারও বিয়ে করলেন  পিটিআই চেয়ারম্যান ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম খান। যুক্তরাষ্ট্র প্রবাসী পাকিস্তানি অভিনেতা মির্জা বিলাল বেগকে বিয়ে করেছেন তিনি। এ নিয়ে তৃতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন রেহাম।

    শুক্রবার ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করে এই ঘোষণা দেন রেহাম খান। এটি তার তৃতীয় বিয়ে। রেহামের স্বামী মডেল-অভিনেতা মির্জা বিলাল মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাস করেন। সেখানেই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা হয়।

    রেহাম খান বিয়ের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।  তাতে দেখা যায়, সাদা রঙের গাউনে সেজেছিলেন তিনি এবং মির্জা বিলাল পরেছিলেন স্যুট-কোট। আরেকটিতে দেখা যায়, নবদম্পতি হাতে হাত রেখেছেন এবং তাদের আঙ্গুলে শোভা পাচ্ছে আংটি। খুব সাদা-মাটাভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তারা।

    রেহাম খানের বয়স এখন ৪৯। আর মির্জা বিলাল বেগের ৩৬। ইনস্টাগ্রামে রেহাম তার অনুরাগীদের মির্জা বিলালের সঙ্গে তার তৃতীয় বিয়ের কথা জানান। রেহাম খান ইনস্টাগ্রাম পোস্টে বলেন— ‘সাধারণ আয়োজনের মাধ্যমে আমরা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছি। সিয়াটলে বিয়ের আনুষ্ঠানিকতা হয়েছে।’ এক টুইটে রেহাম খান বলেন, ‘আমাদের বিয়েতে মির্জা বিলালের বাবা-মা উপস্থিত থেকে আমাদের আর্শীবাদ করেছেন। আর বিয়ের উকিল হিসেবে হাজির ছিল আমার ছেলে।’

    রেহাম খানের তৃতীয় স্বামী মির্জা বিলাল পেশায় কর্পোরেট জগতের মানুষ হলেও মডেলিং এবং অভিনয়ের সঙ্গে যুক্ত মির্জা। ১৩ বছরের ছোট স্বামীর সঙ্গে তোলা ছবি শেয়ার করে রেহাম খান লিখেনে— ‘আমার আত্মার সঙ্গী খুঁজে পেয়েছি।’

    ২০১৫ সালে ইমরান খানকে বিয়ে করেন ব্রিটিশ সাংবাদিক রেহাম খান। যদিও তাদের দাম্পত্য জীবনের বয়স ছিল মাত্র ১০ মাস এবং  অল্প সময়ে ইমরানে মোহভঙ্গ হয় রেহামের। ইমরান ছিলেন ৪৯ বছর বয়েসী রেহামের দ্বিতীয় স্বামী।

    রেহাম মাত্র ১৯ বছর বয়সে ইজাজ রহমানকে বিয়ে করেন । ইজাজ ইংল্যান্ডে বসবাস করেন; পেশায় মনোবিদ। এ সংসারে তাদের তিন সন্তান রয়েছে। ২০০৫ সালে ভেঙে যায় এই বিয়ে। পরবর্তীতে সাংবাদিকতা শুরু করেন পাকিস্তানি বংশোদ্ভূত রেহাম।

    মাহফুজা ২৩-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর