২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৪ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    ভারতে মণিপুরের নোনে জেলায় একটি স্কুল বাস পাহাড়ি খাদে পড়ে নিহত ১৫ শিক্ষার্থী

    ভারতে মণিপুরের নোনে জেলায় একটি স্কুল বাস পাহাড়ি খাদে পড়ে মারা গেছেন ১৫ শিক্ষার্থী। আহত হন আরও অনেকে। বুধবার  সকালে  এ দুর্ঘটনা ঘটে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পাহাড়ি রাস্তায় বাসচালক নিয়ন্ত্রণ হারানোর কারণেই দুর্ঘটনা ঘটেছে।

    ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, দুর্ঘটনাকবলিত বাসটিতে শিক্ষার্থী-কর্মকর্তা মিলিয়ে অন্তত ৩৬ জন যাত্রী ছিলেন। পাঁচ শিক্ষার্থী ঘটনাস্থলেই প্রাণ হারান। আহতদের মধ্যে অনেকের অবস্থা গুরুতর । মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

    নিউজ ১৮’র খবরে এ পর্যন্ত ১৫ শিক্ষার্থীর মৃত্যুর কথা বলা হয়। সংবাদমাধ্যমটি জানায়, ইয়ারিপকের থাম্বলনু হায়ার সেকেন্ডারি স্কুলের শিক্ষার্থীদের নিয়ে দু’টি বাস শিক্ষাসফরে খৌপুমের দিকে যাচ্ছিল। পথিমধ্যে বিষ্ণুপুর-খৌপম সড়কে লোংসাই তুবং এলাকায় পাহাড়ের ঢালু খাদে পড়ে যায় বাসটি।

    খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা দুর্ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করেন। আহতদের ইম্ফলের মেডিসিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

    এ ঘটনায় গভীর শোকপ্রকাশ করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী এন বীরেন সিং। টুইটারে তিনি লিখেন, আজ পুরোনো কাছাড় রোডে স্কুলের বাচ্চাদের বহনকারী একটি বাসে দুর্ঘটনার খবর শুনে গভীরভাবে দুঃখিত। এসডিআরএফ, মেডিক্যাল টিম ও বিধায়করা উদ্ধার অভিযানের সমন্বয় করতে ঘটনাস্থলে পৌঁছেছেন। বাসের সবার সুরক্ষার জন্য প্রার্থনা করছি।

    এরই মধ্যে দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন রাজ্যের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সাপম রঞ্জন সিং ।

    মাহফুজা ২১-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর