৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    ইতালির প্রধানমন্ত্রীর জর্জিয়া মেলোনির এক বান্ধবীসহ তিন নারীকে গুলি করে হত্যা

    ইতালির  রোমের একটি ক্যাফেতে নতুন প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনির এক বান্ধবীসহ তিন নারীকে গুলি করে হত্যা করা হয়েছে। এ সময় আরও ৪ জন আহত হন। এক ব্যক্তি গুলি ছুড়লে এই হতাহতের ঘটনা ঘটে। বিবিসি, রয়টার্স এবং সিবিএস নিউজ এ তথ্যটি জানায়।

    রয়টার্সের খবরে বলা হয়, গুলির পর বন্দুকধারী ৫৭ বছর বয়সি ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। ফিদেন জেলার একটি পানশালায় এই বৈঠক চলছিল।

    ইতালির নতুন প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনির বান্ধবী নিকোলেত্তা গোলিসানো মারা যান ।  নিহত হওয়া অপর দুই নারী হচ্ছে এলিসাবেত্তা সিলেনছি ও সাবিনা স্পেরানদিও। বান্ধবীর মৃত্যুর ঘটনায় শোক প্রকাশ করেছেন ইতালির প্রধানমন্ত্রী।

    একজন প্রত্যক্ষদর্শী ইতালীয় বার্তা সংস্থা আনসাকে জানায়, হামলাকারী কক্ষে প্রবেশ করে দরজা লাগিয়ে দেয়, চিৎকার করে বলে ‘আমি তোমাদের সবাইকে হত্যা করব’। এরপর গুলিবর্ষণ শুরু করে।

    গুলিবর্ষণে আরও ৪ ব্যক্তি আহত হন এবং  আহতদের মধ্যে অন্তত একজনের অবস্থা গুরুতর।

    অপর এক প্রত্যক্ষদর্শী জানান, সন্দেহভাজন একটি স্থানীয় বাসিন্দা। অ্যাপার্টমেন্ট ব্লকের বাসিন্দাদের কমিটির সঙ্গে তার দীর্ঘ বিরোধ রয়েছে।

    রোমের মেয়র রোবের্তো গুয়ালতিয়েরি এ গুলির ঘটনাকে ‘ভয়াবহ সহিংসতা’ হিসেবে বর্ণনা করেছেন। সোমবার একটি জরুরি বৈঠক করবেন বলেও জানান  তিনি।

    মাহফুজা ১২-১২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর