১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    পাকিস্তানের বর্তমানে আইনের শাসন নেই -ইমরান খান

    পাকিস্তানের বর্তমানে আইনের শাসন নেই বলে জানালেন তেইরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খান। লং মার্চে যোগ দিয়ে এমন মন্তব্য করেন তিনি। খবরটি জানায় দ্য ডনের।

    জাতীয় জবাবদিহি ব্যুরো ও অন্যান্য সংস্থাগুলো সত্যই আমার নিয়ন্ত্রণে ছিল না। বরং অন্য কোথাও থেকে তারা আদেশ পেতো বলে  জানান তিনি।

    জাতীয় স্বার্থ বাদ দিয়ে তারা নিজেদের উদ্দেশ্য বাস্তবায়ন করতে বিভিন্ন সিদ্ধান্ত ও নিয়োগ দিচ্ছে বলে  সমালোচনা করেন শরিফ ও জারদারি পরিবারের, ইমরান খান।

    আগাম নির্বাচনের দাবিতে ইসলামাবাদের উদ্দেশ্যে ফের লং মার্চ শুরু করেছে ইমরান খানের দল তেহরিক-ই-ইনসাফ এবং  ফের হামলার হুমকি থাকা সত্ত্বেও এতে যোগ দেন তিনি।

    পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী বলেন, ‘আমি জানি আমার জীবন হুমকির মুখে এবং আরও একটি হামলা হতে পারে। তবে তা উপেক্ষা করে আমি রাওয়ালপিন্ডি যাবো।

    সম্প্রতি আগাম নির্বাচনের দাবিতে রাজধানী ইসলামাবাদের উদ্দেশ্যে লং মার্চ শুরু করে পাকিস্তান-তেহরিক-ই-ইনসাফ। ৩ নভেম্বর পাকিস্তানের পূর্বাঞ্চলে  লং মার্চে নেতৃত্ব দেওয়ার সময় ইমরান খানের গাড়িবহরে গুলি চালানো হয়। এসময় তিনিসহ আরও ১১ জন গুলিবিদ্ধ হন। এরপর লং মার্চ স্থগিত থাকলেও শনিবার থেকে আবারও শুরু হয় ।

    মাহফুজা ২৬-১১

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর