১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটএর আদালত বদলির আবেদন করলেন ক্রিকেটার আল-আমিন

    জাতীয় দলের ক্রিকেটার আল-আমিন হোসেনের  বিরুদ্ধে স্ত্রী ইশরাত জাহানের করা  মামলাটি ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালতে বিচারাধীন। আল-আমিনের ধারণা, তিনি এ মামলায় ওই আদালতে ন্যায়বিচার থেকে বঞ্চিত হবেন এবং  এজন্য মামলাটি ওই আদালত থেকে বদলির আবেদন করেন।

    রোববার  ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) রেজাউল করিম চৌধুরীর আদালতে এ আবেদন করেন আল-আমিনের আইনজীবী আব্দুর রহমান । আদালত আগামী ২ নভেম্বর এ বিষয়ে শুনানির তারিখ ধার্য করেন।

    আবেদনে বলা হয়, খুলনা বিভাগের হয়ে পেস বোলার হিসেবে আল-আমিন খেলার জন্য ধার্য তারিখ ১২ অক্টোবর তিনি আদালতে হাজির হতে পারেননি। এজন্য সময় আবেদন করা হয় এবং  আদালত সময় আবেদন নামঞ্জুর করে বাদীপক্ষকে আপত্তি শুনানি করার আদেশ দেন। আল-আমিনের ধারণা, সংশ্লিষ্ট আদালতে তিনি ন্যায়বিচার হতে বঞ্চিত হতে পারেন এ ধারনায় সংশ্লিষ্ট আদালত থেকে বদলি করে মামলাটি যেকোনো চলমান বিচারিক আদালতে পাঠানোর প্রার্থনা করেন আইনজীবী।

    ৭ সেপ্টেম্বর একসাথে বসবাসের অধিকার, মাসিক ভরণপোষণ ও সন্তানদের খরচ দাবি করে আদালতে ইসরাত জাহান মামলাটি দায়ের করেন। ২৭ সেপ্টেম্বর স্ত্রী ইসরাত জাহানের করা মামলায় আত্মসমর্পণ করে আল-আমিন জামিন পান ।

    মাহফুজা ১৬-১০

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর